পরিষেবা চালু রাখতে জিও ও এয়ারটেলের দ্বারস্থ এয়ারসেল

কোম্পানি ল ট্রাইব্যুনালের কাছে সংস্থাকে দেউলিয়া ঘোষণার আবেদন করেছে এয়ারসেল। 

Updated By: Mar 2, 2018, 02:28 PM IST
পরিষেবা চালু রাখতে জিও ও এয়ারটেলের দ্বারস্থ এয়ারসেল

নিজস্ব প্রতিবেদন: মাথার উপরে বিশাল ঋণের বোঝা নিয়ে দেউলিয়া ঘোষণার আবেদন জানিয়েছে এয়ারসেল। বিভিন্ন ক্ষেত্রে ইতিমধ্যেই বন্ধ হয়েছে সংস্থার পরিষেবা। ইকনমিক টাইমের প্রতিবেদনের দাবি, পরিষেবা চালু করতে ভারতী এয়ারটেল ও রিলায়্যান্স জিও-র সঙ্গে কথা বলছে এয়ারসেল। 

অন্ধ্রপ্রদেশ, জম্মু-কাশ্মীর, কর্ণাটক, কেরল, কলকাতা, পশ্চিমবঙ্গ, মুম্বই, উত্তর-পূর্ব, ওডিশা, পঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু ও পূর্ব উত্তর প্রদেশে পরিষেবা বন্ধ হয়ে গিয়েছে এয়ারসেলের। এতে সমস্যায় পড়েছেন গ্রাহকরা। রোমিংয়ের জন্য এয়ারটেল ও জিও-র সঙ্গে আলোচনা চালাচ্ছে এয়ারসেল।          

গত বুধবার কোম্পানি ল' ট্রাইব্যুনালের কাছে সংস্থাকে দেউলিয়া ঘোষণা আর্জি জানিয়েছে এয়ারসেল। তারা জানিয়েছে, কঠিন প্রতিযোগিতার বাজারে এঁটে উঠতে পারছে না তারা। নতুন সংস্থা আসার পর ব্যবসা টিকিয়ে রাখা মুশকিল হয়ে পড়েছে। বাড়ছে ঋণের বোঝাও। জানা গিয়েছে, বাজারে ১৫,৫০০ কোটি টাকার দেনা রয়েছে এয়ারসেলের। এয়ারসেলের আবেদনে কোম্পানি ল ট্রাইব্যুনাল সাড়া দিলে সংস্থাকে নিলামে তোলা হবে। নেটওয়ার্ক ছেড়ে গ্রাহকরা চলে গেলে সংস্থার দাম আরও পড়বে। ফলে পরিষেবা চালু করতে মরিয়া সংস্থা।   

আরও পড়ুন- 'হাত'ছাড়া হতে চলেছে মেঘালয়, কংগ্রেসমুক্ত উত্তর-পূর্ব?

.