আম্মার এত সম্পত্তির কী হবে?

'আম্মা' চলে গিয়েছেন নয় নয় করে হয় গেল ৩৬ ঘণ্টা। মেরিনা বিচের ঢেউ এখন শান্ত। সদ্য মাতৃবিয়োগ হওয়া তামিলনাড়ু এখন স্মৃতি বিজরিত। চন্দন কাঠের কফিনে আম্মার শরীর সমাদৃত হয়েছে গতকাল। সময় যত এগিয়ে যাবে দেহ একটু একটু করে 'হারিয়ে' যেতে থাকবে পকৃতির নিয়মে। জীবের যেমন হয় তেমনটাই হবে, তবে ঠায় দাঁড়িয়ে থাকতে হবে 'পোয়েস গার্ডেনকে', (আম্মার বাসভবন), জড়ের মতই পড়ে থাকবে 'আম্মা'র ২২ কেজি সোনার গহনা আর ১২৫০ কেজির রূপোর সামগ্রী। কী হবে আম্মার বিলাসবহুল পোয়েস গার্ডেনের? কী হবে আম্মার স্থাবর অস্থাবর সব সম্পত্তির? আরও পড়ুন- ডিসেম্বর মাসকে 'ভয়' পায় তামিলনাড়ু! 

Updated By: Dec 7, 2016, 12:01 PM IST
আম্মার এত সম্পত্তির কী হবে?

ওয়েব ডেস্ক: 'আম্মা' চলে গিয়েছেন নয় নয় করে হয় গেল ৩৬ ঘণ্টা। মেরিনা বিচের ঢেউ এখন শান্ত। সদ্য মাতৃবিয়োগ হওয়া তামিলনাড়ু এখন স্মৃতি বিজরিত। চন্দন কাঠের কফিনে আম্মার শরীর সমাদৃত হয়েছে গতকাল। সময় যত এগিয়ে যাবে দেহ একটু একটু করে 'হারিয়ে' যেতে থাকবে পকৃতির নিয়মে। জীবের যেমন হয় তেমনটাই হবে, তবে ঠায় দাঁড়িয়ে থাকতে হবে 'পোয়েস গার্ডেনকে', (আম্মার বাসভবন), জড়ের মতই পড়ে থাকবে 'আম্মা'র ২২ কেজি সোনার গহনা আর ১২৫০ কেজির রূপোর সামগ্রী। কী হবে আম্মার বিলাসবহুল পোয়েস গার্ডেনের? কী হবে আম্মার স্থাবর অস্থাবর সব সম্পত্তির? আরও পড়ুন- ডিসেম্বর মাসকে 'ভয়' পায় তামিলনাড়ু! 

 

এখনও সরকারি ঘোষণা না থাকলেও আম্মার বাসভবন 'পোয়েস গার্ডেন'কে হেরিটেজ করার পথেই হয়ত হাটবে তামিলনাড়ুর সরকার। হেরিটেজ হওয়ার তালিকায় থাকতে পারে আম্মার ৮০ লাখ টাকার গাড়ি। আর বাকি, ১১৩ কোটি ৭৩ লাখ টাকার সম্পত্তি কীভাবে কী করা হবে তা নিয়ে এখনই কোনও কিছু জানা যায়নি। আরও পড়ুন-  জয়ললিতাকে কেন সমাধীস্থ করা হল?

একনজরে 'আম্মা'র সম্পত্তি- 

 

১১৩ কোটি ৭৩ লাখা টাকার সম্পত্তি

৭২ কোটি টাকার জমি বাড়ি 

বাসভবনের মূল্য প্রায় ৪৪ কোটি টাকা 

তেলেঙ্গানায় রয়েছে ১৪ একরের চাষ জমি    

'আম্মা'র রয়েছে ২২ কেজি সোনার গহনা এবং ১২৫০ কেজি রূপোর সামগ্রী 

আম্মা যে গাড়িটি ব্যবহার করতেন, তার দাম ৮০ লাখ 

.