অন্তরা খুনে রহস্য আরও জটিল; গ্রেফতার সহপাঠী

পুণের বাঙালি তরুণী খুনে রহস্যের কিনারা তো হলই না, উল্টে রহস্য আরও জটিল। আটক করা হল পুণেতে কর্মরত এক সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার আশু কুমার গুপ্তাকে। অন্তরার ফোন কল ডিটেলস খতিয়ে দেখেই আশুর হদিশ পাওয়া গিয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আশুকে। সন্তোষের সঙ্গে আশুর যোগাযোগেরও কিছু ইঙ্গিত মিলেছে। পুলিস সূত্রে খবর, আশুকে দিয়েই অন্তরার ওপর নজর রাখত সন্তোষ। সেখান থেকেই সন্দেহ জোরালো হচ্ছে, তৃতীয় কোনও ব্যক্তিকে ব্যবহার করে খুন করানো হয়েছে অন্তরাকে।

Updated By: Dec 29, 2016, 03:30 PM IST
অন্তরা খুনে রহস্য আরও জটিল; গ্রেফতার সহপাঠী

ওয়েব ডেস্ক : পুণের বাঙালি তরুণী খুনে রহস্যের কিনারা তো হলই না, উল্টে রহস্য আরও জটিল। আটক করা হল পুণেতে কর্মরত এক সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার আশু কুমার গুপ্তাকে। অন্তরার ফোন কল ডিটেলস খতিয়ে দেখেই আশুর হদিশ পাওয়া গিয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আশুকে। সন্তোষের সঙ্গে আশুর যোগাযোগেরও কিছু ইঙ্গিত মিলেছে। পুলিস সূত্রে খবর, আশুকে দিয়েই অন্তরার ওপর নজর রাখত সন্তোষ। সেখান থেকেই সন্দেহ জোরালো হচ্ছে, তৃতীয় কোনও ব্যক্তিকে ব্যবহার করে খুন করানো হয়েছে অন্তরাকে।

আরও পড়ুন- অন্তরা খুনের তদন্তে নয়া মোড়, পুলিসের স্ক্যানারে এবার এক পুরনো বন্ধু!

এদিকে, আগেই পুণে কাণ্ডে গ্রেফতার করা হয়েছে অন্তরা দাসের সহপাঠী সন্তোষ কুমার। সন্তোষকে জেরায় মিলেছে প্রচুর অসঙ্গতি। এমনটাই দাবি করছে পুলিস। বেঙ্গালুরুতে পড়ার সময় অন্তরার সঙ্গে পরিচয় হয় সন্তোষ কুমারের। অন্তরাকে বারবার প্রস্তাবও দেয় সে। কিন্তু বিষয়টিতে গুরুত্ব দেননি অন্তরা। পুণেতে একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকরি পেয়ে যাওয়ার পরও সন্তোষ তাকে উত্যক্ত করত বলে অভিযোগ। এ বিষয়ে জানতেন অন্তরার বাবা-মাও। অন্তরা খুন হওয়ার পর বিষয়টি পুলিসকে জানান তাঁরা। পরিবারের অভিযোগ এবং জেরায় অসঙ্গতি মেলায় সন্তোষকে গ্রেফতার করল পুলিস।

.