মায়ের জন্মদিনে মিডিয়ায় আরাধ্যা

মায়ের জন্মদিনে মিডিয়ায় আরাধ্যা

মায়ের জন্মদিনে মিডিয়ায় আরাধ্যাদাদুর জন্মদিনেই প্রথম মুখ দেখিয়েছিল একরত্তি মেয়েটি। টুইটারে পোস্ট হয়েছিল ছবি। আর গতকাল মায়ের জন্মদিনে মায়ের কোল চড়েই একগাল হেসে মিডিয়ার সামনে প্রথমবারের জন্য পোজ দিল আরাধ্যা বচ্চন। এতদিন মিডিয়ার কাছ থেকে মেয়েকে লুকিয়ে রাখলেও অ্যাশও এদিন মেয়েকে কোল নিয়ে হাসি হাসি মুখে পোজ দিলেন ক্যামেরার সামনে। জন্মদিনে মিডিয়াকে রিটার্ন গিফ্ট।

কালই ফ্রান্সের বিশেষ সরকারি সম্মানে ভূষিত হয়েছেন ঐশ্বর্য। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে ভারতের ফরাসি অ্যাম্বাসাডর ফ্রান্সিস রিচিয়ের `নাইট অফ দ্য অর্ডার অফ আর্টস অ্যান্ড লেটারস` সম্মান প্রদান করেন তাঁকে। শ্বাশুরি জয়া বচ্চন ছাড়া পুরো বচ্চন ও রাই পরিবার উপস্থিত ছিল অ্যাশের সঙ্গে। শিকাগো থেকে শুটিং ছেড়ে উড়ে এসেছিলেন হাবি বচ্চনও। এমনকী, স্ত্রী স্টেজে উঠে অ্যাওয়ার্ড নেওয়ার সময়ে কেয়ারিং ড্যাডের ভূমিকায় আরাধ্যার ডাইপার বদলে দিতেও দেখ গেল অভিষেককে।
মায়ের জন্মদিনে মিডিয়ায় আরাধ্যা
অ্যাওয়ার্ড নেওয়ার পর কাটা হলে কেকও। মিডিয়ার সামনে সপরিবারে হাসিমুখে পোজও দিলেন বহু বচ্চন। বললেন, "আমি ফরাসি সরকারকে ধন্যবাদ জানাচ্ছি। সত্যিই অসাধারণ অনুভূতি"। সেইসঙ্গেই নিজের পরিবার ও সহকর্মীদেরও ধন্যবাদ জানান ঐশ্বর্য। পরিবার ও মিডিয়া ছাড়াও নন্দিতা দাস, পরমেশ্বর গোদরেজ, প্রীতিশ নন্দী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

এর আগে শাহরুখ খান, নন্দিতা দাস, হাবিব তনভির, জর্জ ক্লুনি, মেরিল স্ট্রিপের মত ব্যক্তিত্বরা পেয়েছেন এই বিশেষ সম্মান। তবে এঁদের মধ্যেই ঐশ্বর্যই কনিষ্ঠতম। ৩৯ বছর বয়সে এই সম্মান পেলেন তিনি।






First Published: Friday, November 02, 2012, 15:59


comments powered by Disqus