দিল্লি পুরভোটে আপের শোচনীয় ব্যর্থতার দায় নিলেন অরবিন্দ কেজরিওয়াল

অবশেষে দিল্লি পুরভোটে আপের শোচনীয় ব্যর্থতার দায় নিলেন অরবিন্দ কেজরিওয়াল। ফল ঘোষণার তিন দিন পর। EVM জালিয়াতির অভিযোগ থেকে সরে এসে, এবার ভুল স্বীকার করে নিলেন কেজরিওয়াল। এনিয়ে তাঁর টুইট, গত দু-দিনে অনেক ভোটার এবং সমর্থকদের সঙ্গে কথা হয়েছে। বাস্তব খুব পরিষ্কার। ভুল তাঁদেরই।

Updated By: Apr 29, 2017, 11:20 AM IST
দিল্লি পুরভোটে আপের শোচনীয় ব্যর্থতার দায় নিলেন অরবিন্দ কেজরিওয়াল

ওয়েব ডেস্ক : অবশেষে দিল্লি পুরভোটে আপের শোচনীয় ব্যর্থতার দায় নিলেন অরবিন্দ কেজরিওয়াল। ফল ঘোষণার তিন দিন পর। EVM জালিয়াতির অভিযোগ থেকে সরে এসে, এবার ভুল স্বীকার করে নিলেন কেজরিওয়াল। এনিয়ে তাঁর টুইট, গত দু-দিনে অনেক ভোটার এবং সমর্থকদের সঙ্গে কথা হয়েছে। বাস্তব খুব পরিষ্কার। ভুল তাঁদেরই।

তিনি লেখেন, এখন সময় আত্মবিশ্লেষণ ও ফের সঠিক পথে ফিরে আসার। নতুন করে আবার মাথা তুলে দাঁড়াতে হবে। এই দায়বদ্ধতা রয়েছে ভোটারদের কাছে। নিজেদের কাছেও দায়বদ্ধ আপ। কাজ দরকার, অজুহাত নয়। সময় হয়েছে ফের কাজের মধ্যে ফেরার। পতন যদিও বা হয়, তাহলেও উঠে দাঁড়াতে হবেই। পরিবর্তনই একমাত্র সত্যি।

উত্তর, দক্ষিণ ও পূর্ব দিল্লি। বিজেপি এবার বিপুল ভোটে জয়ী তিন পুরসভাতেই। বিজেপি একাই পেয়েছে প্রায় ৪০% ভোট। অনেক পিছনে দুয়ে শেষ করে আপ। মোদী ঝড়ে কার্যত ধরাশায়ী কেজরিওয়াল।

আরও পড়ুন, এবার থেকে যখন-তখন ফোন করে কাজের খতিয়ান নেবেন মুখ্যমন্ত্রী!

.