আসারাম বাপুর বিরুদ্ধে ধর্ষণের মামলা: আততায়ীর গুলিতে গুরুতর জখম মূল সাক্ষী

গডম্যান আসারাম  বাপুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের ঘটনার অন্যতম মুখ্য সাক্ষীর উপর গুলি চলল উত্তরপ্রদেশে। এই নিয়ে আসারাম  বাপুর বিরোধী ন'জন সাক্ষীর উপর প্রাণঘাতী হামলা হল।

Updated By: Jul 11, 2015, 11:12 AM IST
 আসারাম বাপুর বিরুদ্ধে ধর্ষণের মামলা: আততায়ীর গুলিতে গুরুতর জখম মূল সাক্ষী

ওয়েব ডেস্ক: গডম্যান আসারাম  বাপুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের ঘটনার অন্যতম মুখ্য সাক্ষীর উপর গুলি চলল উত্তরপ্রদেশে। এই নিয়ে আসারাম  বাপুর বিরোধী ন'জন সাক্ষীর উপর প্রাণঘাতী হামলা হল।

গতকাল উত্তর প্রদেশের শাহজাহনপুরে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন বছর ৩৫-এর কৃপাল সিং। এই সময় ওপর একটি বাইকে দুই দুষ্কৃতী এসে পিছন থেকে কৃপাল সিংয়ের উপর গুলি চালায়। এর আগেও এই দু'জন কৃপাল সিংকে সাক্ষ্যদান থেকে সরে আসার হুমকি দিয়েছিল বলে অভিযোগ। কৃপাল সিংয়ের উপর গুলি চালিয়ে দুও আততায়ী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

''বাজার থেকে বাড়ি ফিরছিলেন উনি (কৃপাল সিং)। এই সময় দুই দুষ্কৃতী পিছন থেকে ওনার উপর গুলি চালায়। আশারাম মামলায় উনি সাক্ষী ছিলেন...আশারামের বিরুদ্ধে মুখ খুললে ওনাকে ওরা আগেই খুন করার হুমকি দিয়েছিল। ওরা ওঁকে ছাড়ল না।'' মন্তব্য করেছেন ১৬ বছরের কিশোরীর বাবা। এই কিশোরীকেই ধর্ষণের অভিযোগ আসারামের বিরুদ্ধে।

২০১৩ সালে যোধপুরে ৭৪ বছরের আসারাম  এই স্কুল ছাত্রীকে যৌন নির্যাতন করেছিলেন বলে অভিযোগ।  

তিন মাস আগেই স্বঘোষিত গডম্যানের বিরুদ্ধে কৃপালের বয়ান রেকর্ড করা হয়েছে। কৃপাল নিজেই জানিয়ে ছিলেন তাঁকে বারবার প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।  

২০১৩ সালের সেপ্টেম্বর থেকে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে দিন কাটাচ্ছেন আসারাম । এর দু'মাস পর আসারামের সঙ্গে তাঁর পুত্র নারায়ণ সাইয়ের বিরুদ্ধে সুরাতের দু'বোনকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়।

এই মামলার ন'জন সাক্ষীর উপর ইতিমধ্যেই হামলা হয়েছে। প্রাণ হারিয়েছেন দু'জন।

 

 

.