আসছে ডামাডোল

আসছে ডামাডোল

আসছে ডামাডোল দমফাটা হাসি, প্রেম আর প্যাশন। এই তিনটে নিয়েই আসছে পরিচালক মনোজ মিশিগানের ছবি ডামাডোল। ছবির সেটের অভিজ্ঞতা নিয়ে কথা বললেন পরিচালক ও অভিনেতারা। ছবির গল্পো নিয়ে মেতে রইলেন শাশ্বত, সমদর্শী, সাহেব, রাজদীপ।

মনোজ মিশিগান: ডামাডোল কোনও সেক্স কমেডি বা চটুল রসিকতার সিনেমা নয়। চিত্রনাট্য আর ছ`টি মূল চরিত্রই হচ্ছে ছবির ইউএসপি। তিনজন সদ্য কলেজ শেষ করা ছেলে ও তাদের জীবনের সমস্যা নিয়েই তৈরি ডামাডোল। একজন যখন চাকরি জীবনে নিজেকে প্রতিষ্ঠিত করতে লড়াই চালাচ্ছে, অন্যজন ব্যস্ত উপযুক্ত পাত্রী খুঁজতে। তৃতীয় জন ভাবছে এখনই সময় নিজের গোপন ভালবাসা জানিয়ে দেওয়ার। খুব ভাল বন্ধু হওয়া সত্ত্বেও তিনজনই নিজেদের দুর্বলতা অন্যদের থেকে লুকিয়ে রাখতে চায়।
গল্পের শেষ পর্যন্ত তাদের বন্ধুত্ব অটুট থাকে। শাশ্বতর চরিত্র ছবিতে কমিক রিলিফ।

সাহেব ভট্টাচার্য: ছবিতে আমার চরিত্রের নাম নিখিল। সে একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার যে লভ ম্যারেজে বিশ্বাস করে না। কিন্তু শেষ পর্যন্ত প্রেমে পড়ে।

আসছে ডামাডোল
রাজদীপ গুপ্তা: আমি ছবিতে ভিকে-র ভূমিকায় অভিনয় করছি। ভিকে একটা কেবল টিভি কোম্পানির বিজনেস পার্টনার। রিয়াকে পাগলের মত ভালবাসে ভিকে। সে লাজুক ও কবিতা লেখে।

সমদর্শী দত্ত: আমার চরিত্র একজন উচ্চাকাঙ্খী পরিচালক আদিত্যর। যার ছবি প্রযোজন করছে একজন ডন। কিন্তু সেই ডন যখন তার ব্যক্তিগত জীবনে ঢুকে পড়ে তখনই বিভিন্ন মজার ঘটনা ঘটতে শুরু করে।

শাশ্বত চ্যাটার্জি: আমি ছবিতে ডন পাপ্পু ভাই। সিনেমা, সিরিয়াল, কার্টুন, আইটেম নম্বর পাপ্পু দারুণ ভালবাসে। পাপ্পুই আসবে আদিত্যর ছবি প্রযোজনা করতে। তবে একটাই শর্তে। সেটাই গল্পের টুইস্ট...

অ্যাডকম এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড ও মরফিউস মিডিয়া ভেনচারস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ডামাডোল মুক্তি পাচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি।

First Published: Monday, February 18, 2013, 20:04


comments powered by Disqus