মধ্যপ্রদেশে তৃতীয় প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি, নেই সুমিত্রা মহাজনের ছেলের নাম

২৮ নভেম্বর ২৩০ আসনের মধ্যপ্রদেশ বিধানসভায় ভোটগ্রহণ করা হবে।

Updated: Nov 8, 2018, 03:55 PM IST
মধ্যপ্রদেশে তৃতীয় প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি, নেই সুমিত্রা মহাজনের ছেলের নাম

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিধানসভা নির্বাচনে তাদের তৃতীয় প্রার্থীতালিকা প্রকাশ করল বিজেপি। ২৮ নভেম্বর ২৩০ আসনের মধ্যপ্রদেশ বিধানসভায় ভোটগ্রহণ করা হবে।

বৃহস্পতিবার ৩২ আসনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করল রাজ্য বিজেপি। এই তালিকায় রয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল গৌরের পুত্রবধূ কৃষ্ণা। তাঁকে দাঁড় করানো হয়েছে গোবিন্দপুরা আসন থেকে। রাজ্য বিজেপি সভাপতি কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে আকাশ লড়াই করবেন ইন্দোর-৩ আসন থেকে।

আরও পড়ুন-কালোটাকা উদ্ধারে ব্যর্থ নোট বাতিল, দ্বিতীয় বর্ষপূর্তিতে কার্যত মানলেন জেটলি

ইন্দোর-২ আসনে ছেলে আকাশের জন্য টিকিট চেয়েছিলেন কৈলাশ বিজয়বর্গীয়। তা শেষ পর্যন্ত হয়নি। বিজয়বর্গীয় দাবি করেছিলেন ওই আসনটি তাঁর ছেলের জন্য ছেড়ে দিতে রাজি হয়েছেন তাঁর ঘনিষ্ঠ রমেশ মেনডোলা। শেষপর্যন্ত ওই আসনটি দেওয়া হয় উষা ঠাকুরকে।

রাজ্য বিধানসভার বর্তমান বিধায়ক জিতু জিরাটিকে এবার টিকিট দেওয়া হয়নি। তাঁর জায়গায় এবার টিকিট দেওয়া হয়েছে ইন্দোর ডেভলপমেন্ট অথরিটির চেয়ারম্যান মধু ভার্মাকে।

এবার কংগ্রেস থেকে বিজেপিতে আসা কয়েকজন নেতাকে টিকিট দিচ্ছে বিজেপি। এর মধ্যে রয়েছেন চৌধুরি রাকেশ সিং। তাঁর দাঁড় করানো হচ্ছে ভিন্দ আসন থেকে। ২০১৩ সালের জুলাইয়ে তিনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন। তবে তাঁর ভাই মুকেশ চতুর্বেদীকে এবার টিকিট দেওয়া হয়নি।

আরও পড়ুন-৩ বছরের শিশুকন্যার মুখে চকোলেট বোমা ঢুকিয়ে সলতেয় আগুন! ছিন্নভিন্ন মুখে ৫০টি

এবার কংগ্রেসে সাংসদ প্রেমচাঁদ গুড্ডুর ছেলে অজিত বোরাসি বিজেপির হয়ে লড়াই করবেন ঘাতিয়া আসন থেকে। কয়েক দিন আগেই তিনি ও তাঁর ছেলে বিজেপিতে যোগ দিয়েছেন। প্রাক্তন লোকসভা স্পিকার সুমিত্রা মহাজনের ছেলে মান্দার এবার বিজেপির প্রার্থী তালিকায় নেই। একই অবস্থা কেন্দ্রীয় মন্ত্রী নরেন্দ্র সিং তোমারের ছেলেও।   

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close