দুষ্কৃতীদের গুলি করে দেওরকে বাঁচালেন জাতীয় স্তরের শুটার বৌদি

দুষ্কৃতীদের গুলি করে দেওরকে বাঁচালেন বৌদি। তবে বৌদি যে সে নন, জাতীয় স্তরের শুটার। দিল্লির ভজনপুরে শুটার আয়েশা ফালকের দেওরকে অপহরণ করে দুষ্কৃতীরা। দাবি করে বহু টাকা।  দুষ্কৃতীরা টাকা নিতে এলে দুষ্কৃতীদের পা লক্ষ্য করে গুলি করেন আয়েশা ফালক। গুলিতে ঘায়েল করে দুষ্কৃতীদের কব্জা করে দেওর উদ্ধার করেন বৌদি।আয়েশা  ফালক কিন্তু ভয় পাননি। বরং রুখে দাঁড়িয়েছিলেন। রীতিমত তাড়া করে দুষ্কৃতীদের পাকড়াও করেছেন জাতীয় স্তরের স্যুটার আয়েশা ফালক।দিল্লির ভজনপুরে শুটার আয়েশা ফালকের দেওরকে অপহরণ করে দুষ্কৃতীরা। ফোন করে দাবি করে বহু টাকা। তখন একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন আয়েশা ফালক ও তাঁর স্বামী। দুষ্কৃতীদের বলা নির্দিষ্ট স্থানে গাড়ি নিয়ে পৌছে যান তারা। গাড়ি দেখে অপহরণকারীরা মনে করে সঙ্গে পুলিস আছে। গাড়ি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা।

Updated By: May 28, 2017, 09:29 PM IST
দুষ্কৃতীদের গুলি করে দেওরকে বাঁচালেন জাতীয় স্তরের শুটার বৌদি

ওয়েব ডেস্ক: দুষ্কৃতীদের গুলি করে দেওরকে বাঁচালেন বৌদি। তবে বৌদি যে সে নন, জাতীয় স্তরের শুটার। দিল্লির ভজনপুরে শুটার আয়েশা ফালকের দেওরকে অপহরণ করে দুষ্কৃতীরা। দাবি করে বহু টাকা।  দুষ্কৃতীরা টাকা নিতে এলে দুষ্কৃতীদের পা লক্ষ্য করে গুলি করেন আয়েশা ফালক। গুলিতে ঘায়েল করে দুষ্কৃতীদের কব্জা করে দেওর উদ্ধার করেন বৌদি।আয়েশা  ফালক কিন্তু ভয় পাননি। বরং রুখে দাঁড়িয়েছিলেন। রীতিমত তাড়া করে দুষ্কৃতীদের পাকড়াও করেছেন জাতীয় স্তরের স্যুটার আয়েশা ফালক।দিল্লির ভজনপুরে শুটার আয়েশা ফালকের দেওরকে অপহরণ করে দুষ্কৃতীরা। ফোন করে দাবি করে বহু টাকা। তখন একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন আয়েশা ফালক ও তাঁর স্বামী। দুষ্কৃতীদের বলা নির্দিষ্ট স্থানে গাড়ি নিয়ে পৌছে যান তারা। গাড়ি দেখে অপহরণকারীরা মনে করে সঙ্গে পুলিস আছে। গাড়ি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন ম্যাঞ্চেস্টারে হামলার জের, আঁটোসাঁটো করা হল দিল্লির নিরাপত্তা

গাড়ি করে অপহরণকারীদের তাড়া করেন  আয়েশা ফালক ও তাঁর স্বামী। সঙ্গে পুলিস আছে ভেবে পালাচ্ছিল দুষ্কৃতীরা। কিন্তু গাড়িতে মহিলা দেখে তারা গাড়ি থামায়। কিন্তু সেই মহিলাই যে তাদের গুলি করে কুপোকাত্‍ করবে এমনটা ভাবেনি দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা গাড়ি থেকে নামতেই গুলি চালান আয়েশা। পায়ে গুলি লাগতেই হাত তুলে দাড়ায় এক দুষ্কৃতী। অন্য দুষ্কৃতী পালাতে গেলে তার পা লক্ষ্য করেও গুলি চালান  আয়েষা ফালক।দুই অপহরণকারীকে কব্জা করে উদ্ধার করা হয় অপহৃতকে। যে দেশে মহিলাকে বাঁচাতে লক্ষ্ণণরেখা টানার গল্প কথা রয়েছে সেখানে এত সাহস কী করে পেলেন আয়েশা। অয়েশা জানিয়েছেন তিনি মহিলাদের সেল্ফ ডিফেন্সের ট্রেনিং দেন।

আরও পড়ুন  CBSE টপার রক্ষা গোপালের মার্কশিট দেখুন! ইন্টারনেটে ভাইরাল

 

.