প্রমাণ থাকলে আরএসএস-বিজেপিকে নিষিদ্ধ করুক, শিন্ডেকে জবাব রাজনাথের

Last Updated: Sunday, January 27, 2013 - 18:38

`গেরুয়া সন্ত্রাস` বিতর্কে সুশীল কুমার শিন্ডেকে পাল্টা আক্রমণ করলেন বিজেপি সভাপতি রাজনাথ সিং। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই ধরনের মন্তব্যে আখেরে গোটা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয় বলে মনে করছেন রাজনাথ। সেইসঙ্গে তিনি এ কথাও বলেন, "প্রমাণ থাকলে আরএসএস ও বিজেপি দুটি রাজনৈতিক সংগঠনকেই নিষিদ্ধ ঘোষণা করুক সরকার। এমনকী তাঁদের নেতাদের গ্রেফতার করারও হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি সভাপতি"।
স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্যে কেন নিরব প্রধানমন্ত্রী ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, তা নিয়েও প্রশ্ন তুলেছেন রাজনাথ সিং। তাঁর দল যে শিন্ডের পদত্যাগের দাবিতে অনড় থাকবে তাও স্পষ্ট করে দিয়েছেন তিনি। আসন্ন বাজেট অধিবেশনেও যে এই ইস্যুতে উত্তাল হবে সংসদ, সে ইঙ্গিতও ছিল রাজনাথের বক্তব্যে।
সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শিন্ডে ইস্যুতে আক্রমণাত্মক ছিলেন বিজেপির নব নির্বাচিত সভাপতি রাজনাথ সিং, "স্বরাষ্ট্রমন্ত্রী যদি মনে করেন আরএসএস ও বিজেপি সন্ত্রাসবাদে মদত দিচ্ছে, তা হলে আমরাও সন্ত্রাসবাদী। আমাদেরও জেলে পাঠানো হোক।"
জয়পুরে কংগ্রেসের চিন্তন শিবিরের শেষ দিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডে অভিযোগ করেন, সমঝোতা এক্সপ্রেস, মক্কা মসজিদ এবং মালেগাঁও বিস্ফোরণে হাত রয়েছে আরএসএসের। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা আরএসএস এবং বিজেপির বিভিন্ন প্রশিক্ষণ শিবির থেকে হিন্দু সন্ত্রাসবাদের বীজ ছড়ানো হচ্ছে বলে দাবি করেছিলেন সুশীল কুমার শিন্ডে।



First Published: Sunday, January 27, 2013 - 18:38


comments powered by Disqus