১৭ বছরের কিশোরকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার গৃহবধূ

অভিযুক্ত মহিলার মোবাইল ফোনের টাওয়ারের সূত্র ধরে পুলিস জানতে পারে ওই কিশোরকে নিয়ে সে ২৪ অক্টোবর বিকেলে কোলার গোল্ড ফিল্ড বাসস্টপ থেকে বাসে ওঠে। সেখান থেকে অন্ধ্রপ্রদেশের একাধিক এলাকা ঘুরে অবশেষে তারা তামিলনাডুতে পৌঁছয়। ভেলাক্কানির একটি লজ থেকে তাদের আটক করে পুলিস।

Updated By: Nov 18, 2017, 04:45 PM IST
১৭ বছরের কিশোরকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার গৃহবধূ
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ১৭ বছরের কিশোরকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক গৃহবধূকে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কোলার গোল্ড ফিল্ড এলাকায়। পুলিস জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষায় প্রমাণিত হয়েছে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল।

জানা গেছে, ২৪ অক্টোবর থেকে নিখোঁজ ছিল অভিযুক্ত মহিলা ও কিশোর। মহিলার স্বামী পানীয় জল সরবরাহ করেন। ২৫ অক্টোবর সকাল পর্যন্ত স্ত্রী বাড়িতে না ফেরায় তিনি স্থানীয় রবার্টসোনপেট থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই দিনই ছেলের নিখোঁজের অভিযোগ জানাতে থানায় যায় কিশোরের পরিবার। জানতে পারেন, একই সময় থেকে নিখোঁজ মহিলাও। এরপরই মহিলার বিরুদ্ধে ছেলেকে অপহরণের অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার।

অভিযুক্ত মহিলার মোবাইল ফোনের টাওয়ারের সূত্র ধরে পুলিস জানতে পারে ওই কিশোরকে নিয়ে সে ২৪ অক্টোবর বিকেলে কোলার গোল্ড ফিল্ড বাসস্টপ থেকে বাসে ওঠে। সেখান থেকে অন্ধ্রপ্রদেশের একাধিক এলাকা ঘুরে অবশেষে তারা তামিলনাডুতে পৌঁছয়। ভেলাক্কানির একটি লজ থেকে তাদের আটক করে পুলিস। তবে, অভিযুক্ত মহিলা অপহরণের অভিযোগ অস্বীকার করেছেন। শারীরিক সম্পর্কের অভিযোগও প্রাথমিক ভাবে অস্বীকার করে সে। যদিও পরে সব দোষ স্বীকার করে নেন অভিযুক্ত মহিলা। তাকে পসকো আইনে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- ধাবায় খেতে গিয়ে মত্ত দুই পুলিসকর্মীর কীর্তি ভাইরাল, অবশেষে বরখাস্ত

.