মালিকের স্ত্রীকে নিয়ে পালানোয় চোখে অ্যাসিড ইঞ্জেকশন যুবকের

মালিকের স্ত্রীকে নিয়ে পালিয়ে ‌যাওয়ার কড়া মাসুল দিতে হল বিহারের এক ‌যুবককে। শুধু মারধরই নয়, অ্যাসিড ঢেলে নষ্ট করে দেওয়া হল তার দুটো চোখই। একেবারে হিন্দি সিনেমার মতো ঘটনা।

Updated By: Feb 18, 2018, 04:03 PM IST
মালিকের স্ত্রীকে নিয়ে পালানোয় চোখে অ্যাসিড ইঞ্জেকশন যুবকের

নিজস্ব প্রতিবেদন: মালিকের স্ত্রীকে নিয়ে পালিয়ে ‌যাওয়ার কড়া মাসুল দিতে হল বিহারের এক ‌যুবককে। শুধু মারধরই নয়, অ্যাসিড ঢেলে নষ্ট করে দেওয়া হল তার দুটো চোখই। একেবারে হিন্দি সিনেমার মতো ঘটনা।

বিহারের সমস্তিপুরের বছর তিরিশের এক ‌যুবক কাজ করতেন বেগুসরাইয়ে এক কৃষকের বাড়িতে। সেখানে তিনি ট্রাক্টর চালাতেন। বহুদিন কাজ করার সুবাদে মালিকের স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে ওই ‌যুবকের। গত ৬ ফেব্রুয়ারি মালিকের স্ত্রীর সঙ্গে তিনি বাড়ি ছাড়েন। এর পরিণতি হল ভয়ঙ্কর‍।

স্ত্রী পালিয়ে ‌যাওয়ার পর ওই ‌যুবকের নামে থানায় অপহরণের অভি‌যোগ করেন ওই কৃষক। গত ১৬ ফেব্রুয়ারি মহকুমা আদালতে এসে জবানবন্দি দেন ওই মহিলা। পাশাপাশি স্বামীর কাছে ফিরে আসার আর্জি করেন পলাতক মহিলা। কেন ওই মহিলা ফিরে এলেন তার কোনও কারণ জানা ‌যায়নি।

আরও পড়ুন-কোনও ট্যাগ বা হেডলাইন হতে চাই না : বিরাট

এদিকে, আদালত পর্ব মেটার পর মহিলার দেওর ওই ট্রাক্টর চালক ‌যুবককে ফোন করে বলেন, ‘বৌদি দাদার সঙ্গে থাকতে রাজি নন। তোমার সঙ্গেই থাকতে চায়। তুমি তেঘরা থানায় এসে বৌদিকে নিয়ে ‌যাও।‘ পুলিস জানিয়েছে, ওই ফোন পেয়ে তেঘরা থানায় আসার পথে ওই ‌যুবককে রাস্তা থেকে তুলে নিয়ে ‌যায় জনা কুড়ি লোক। প্রবল মারধর করে তার চোখে অ্যাসিড ইনঞ্জেকশন করে দেওয়া হয়। মুহূর্তের মধ্যেই অন্ধ হয়ে ‌যান ওই ট্রাক্টর চালক ‌যুবক। অ্যাসিড হামলার পর তাকে ভগবানপুর থানার হনুমান চক একলায় ফেলে পালিয়ে ‌যায় হামলাকারীরা। ওই ঘটনায় এখনও প‌র্যন্ত এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক।

.