বিহারে পুলিসের সামনেই মহিলাকে বিবস্ত্র করে চলল মারধর

প্রতিবেশীদের সামনে প্রকাশ্যেই  মহিলাকে বিবস্ত্র করে চলল মারধর।  চলল শারীরিক নির্যাতন। গোটা ঘটনাই সামনে দাঁড়িয়ে দেখল পুলিস।  বর্বর এই ঘটনার সাক্ষী বিহারের জেহানাবাদ জেলার এক দেহাতি গ্রাম।বিহারের জেহানাবাদ জেলার দেহাতি গ্রাম নিজামউদ্দিনপুর। বুধবার রাতে এই গ্রামেরই  বাসিন্দা এক মহিলার বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা,চলে ভাঙচুর।  বাড়ির মধ্যে ঢুকে মহিলাকে  বাইরে বার করে তাকে বিবস্ত্র করা হয়।  চলে বেধড়ক মারধর।  গ্রামবাসীদের  সামনেই ঘটে যায় গোটা ঘটনা।   খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেও যায় পুলিস। কিন্তু তাদের ভূমিকা ছিল নেহাতই দর্শকের।

Updated By: Jul 17, 2014, 06:17 PM IST
বিহারে পুলিসের সামনেই মহিলাকে বিবস্ত্র করে চলল মারধর

বিহার: প্রতিবেশীদের সামনে প্রকাশ্যেই  মহিলাকে বিবস্ত্র করে চলল মারধর।  চলল শারীরিক নির্যাতন। গোটা ঘটনাই সামনে দাঁড়িয়ে দেখল পুলিস।  বর্বর এই ঘটনার সাক্ষী বিহারের জেহানাবাদ জেলার এক দেহাতি গ্রাম।বিহারের জেহানাবাদ জেলার দেহাতি গ্রাম নিজামউদ্দিনপুর। বুধবার রাতে এই গ্রামেরই  বাসিন্দা এক মহিলার বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা,চলে ভাঙচুর।  বাড়ির মধ্যে ঢুকে মহিলাকে  বাইরে বার করে তাকে বিবস্ত্র করা হয়।  চলে বেধড়ক মারধর।  গ্রামবাসীদের  সামনেই ঘটে যায় গোটা ঘটনা।   খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেও যায় পুলিস। কিন্তু তাদের ভূমিকা ছিল নেহাতই দর্শকের।

 ঘটনা প্রকাশ্যে আসতেই নড়চড়ে বসেছে প্রশাসন। দুষ্কৃতীদের কড়া শাস্তির আশ্বাস দিয়েছেন জেহানাবাদের এসএসপি।  অপরাধীদের সনাক্ত করার জন্য দেখা হচ্ছে ভিডিও ফুটেজ । জমি বিবাদকে ঘিরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের।  উপযুক্ত ব্যবস্থার আশ্বাস দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী।

নক্কারজনক এই ঘটনার কড়া নিন্দা করে দোষীদের অবিলম্বে শাস্তির দাবিতে সরব হয়েছে জাতীয় মহিলা কমিশন।  

মাস দুয়েক আগেই উত্তর প্রদেশের বাদায়ুন জেলায় দুই দলিত কিশোরীকে গণধর্ষণ করে খুনের ঘটনাতেও  দেশগ্রজুড়ে বিতর্কের ঝড় উঠেছিল।বাদায়ুনের পর আবারও এক নারী নিগ্রহের জঘন্য ঘটনার সাক্ষী হল দেশ। প্রশাসনের ভূমিকায় প্রশ্ন চিহ্ন এঁকে দিল পুলিসের নিষ্ক্রিয়তা।

 

.