রাহুল-অখিলেশের রোড শো-কে খোঁচা দিয়ে বিজেপি সাংসদের 'কোরিওগ্রাফিক' বক্তৃতা

হাসছে গোটা লোকসভা। হাসছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সকলকে হাসাচ্ছেন যিনি, তিনি বিজেপি সাংসদ বীরেন্দ্র সিং। আজ লোকসভায় রাহুল গান্ধী ও অখিলেশ সিং যাদবের 'দোস্তি'কে খোঁচা দিয়ে এমন একটা বক্তৃতা (কোরিওগ্রাফি সহ) করলেন উত্তরপ্রদেশের এই বিজেপি সাংসদ যা দেখে হসে উঠেছেন অধ্যক্ষ সুমিত্রা মহাজনও। (তেঁতুল জলে 'টয়লেট ক্লিনার' মিশিয়ে জেলে ফুচকা বিক্রেতা)

Updated By: Feb 7, 2017, 03:14 PM IST
রাহুল-অখিলেশের রোড শো-কে খোঁচা দিয়ে বিজেপি সাংসদের 'কোরিওগ্রাফিক' বক্তৃতা

ওয়েব ডেস্ক: হাসছে গোটা লোকসভা। হাসছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সকলকে হাসাচ্ছেন যিনি, তিনি বিজেপি সাংসদ বীরেন্দ্র সিং। আজ লোকসভায় রাহুল গান্ধী ও অখিলেশ সিং যাদবের 'দোস্তি'কে খোঁচা দিয়ে এমন একটা বক্তৃতা (কোরিওগ্রাফি সহ) করলেন উত্তরপ্রদেশের এই বিজেপি সাংসদ যা দেখে হসে উঠেছেন অধ্যক্ষ সুমিত্রা মহাজনও। (তেঁতুল জলে 'টয়লেট ক্লিনার' মিশিয়ে জেলে ফুচকা বিক্রেতা)

"দোনো কিসি কো নজর নেহি আয়ে, চল দরিয়া মে ডুব জায়ে" রাহুল-অখিলেশের মেগা রোড শো দেখে এক কালের এই জনপ্রিয় হিন্দি গানের কথাই মনে পড়েছে বীরেন্দ্র সিং-এর। ভোটমুখী উত্তরপ্রদেশে এই দুই জনের রোড শো-কে সিনেমার শ্যুটিং বলেও কটাক্ষ করেছেন এই প্রবীন নেতা। আর সামগ্রিক বক্তব্য পেশ করতে গিয়ে তিনি প্রথম থেকেই অদ্ভুত অঙ্গভঙ্গি করেছেন যা দেখে হেসে কুটোপাটি সাংসদরা। এবার দেখুন সেই 'ফানি' ভিডিও-

 

.