ফেসবুকে মহিলা সাংবাদিককে নিয়ে কুরুচিকর পোস্ট, ক্ষমা চাইলেন বিজেপি নেতা

১৭ই এপ্রিল চেন্নাইয়ের রাজভবনে সাংবাদিক বৈঠকে শেষে লক্ষ্মী সুব্রহ্মণ্যম নামে এক সাংবাদিকের গাল স্পর্শ করেছিলেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। রাজ্যপালের এহেন আচরণের প্রতিবাদ জানান লক্ষ্মী সুব্রহ্মণ্যম।

Updated By: Apr 20, 2018, 08:06 PM IST
ফেসবুকে মহিলা সাংবাদিককে নিয়ে কুরুচিকর পোস্ট, ক্ষমা চাইলেন বিজেপি নেতা
বিজেপি নেতা এসভি শেখর

নিজস্ব প্রতিবেদন : তামিলনাডুর মহিলা সাংবাদিককে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা এসভি শেখর। জনতার ট্রোলের মুখে পড়ে অবশেষে পোস্টটি তুলে নেন তিনি।

১৭ই এপ্রিল চেন্নাইয়ের রাজভবনে সাংবাদিক বৈঠকে শেষে লক্ষ্মী সুব্রহ্মণ্যম নামে এক সাংবাদিকের গাল স্পর্শ করেছিলেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত। রাজ্যপালের এহেন আচরণের প্রতিবাদ জানান লক্ষ্মী সুব্রহ্মণ্যম। রাজ্যপাল সমস্ত সীমারেখা পার করেছেন দাবি করে ক্ষোভ উগরে দেন ওই সাংবাদিক। শুধু সৌজন্যই নয়, আইনিভাবেও তিনি লক্ষ্মণরেখা পার করেছেন বলে রাজ্যপালের বিরুদ্ধে প্রতিবাদে সামিল হন তিনি।

আরও পড়ুন- মহিলা সাংবাদিকের গালে স্পর্শ তামিলনাড়ুর রাজ্যপালের, চাইলেন ক্ষমা

এরপরই বির্তক এড়াতে চিঠি লিখে ক্ষমা চেয়ে নেন তামিলনাড়ুর রাজ্যপাল। চিঠিতে রাজ্যপাল লেখেন, ''আমি বুঝতে পারছি আপনি আহত হয়েছেন। নাতনির মতোই স্নেহভরে আপনার গালে হাত দিয়েছি। সাংবাদিক হিসেবে আপনার কাজের প্রশংসা হিসেবেই এমনটা করেছি।''

কিন্তু তারপরও সেই ঘটনার রেশ কাটেনি। এবার ওই ইস্যুতেই ফেসবুকে মন্তব্য করে বিতর্কে জড়ালেন রাজ্যের বিজেপি নেতা। যদিও সমালোচনার মুখে, পোস্টটি ফেসবুক থেকে সরিয়ে দিয়ে শেখর বলেন, 'আমি না পড়েই অন্য একজনের লেখা শেয়ার করেছিলাম। কিন্তু তা যদি কারও মনকে আঘাত করে থাকে, তার জন্য আমি অত্যন্ত লজ্জিত। ভবিষ্যতে এই ধরনের পোস্ট করার আগে সাবধন হব।'

.