বিধানসভায় এ কী করছেন বিধায়কবাবু!(ভিডিও)

তাঁরা জনপ্রতিনিধি। নিজের এলাকার উন্নয়নের দায়িত্ব রয়েছে তাঁদের উপরই। তারা সরকারে থাকতেও পারেন আবার বিরোধী দলেও থাকতে পারেন। তবে, তাদের দায়িত্ব ও কর্তব্য একই থাকে। কিন্তু সমস্যা তখনই হয় যখন তাঁরা তাঁদের দায়িত্ব পালন করেন না। অভিযোগ ওঠে কাজ না করার।

Updated By: Jun 10, 2016, 08:24 PM IST
বিধানসভায় এ কী করছেন বিধায়কবাবু!(ভিডিও)

ওয়েব ডেস্ক : তাঁরা জনপ্রতিনিধি। নিজের এলাকার উন্নয়নের দায়িত্ব রয়েছে তাঁদের উপরই। তারা সরকারে থাকতেও পারেন আবার বিরোধী দলেও থাকতে পারেন। তবে, তাদের দায়িত্ব ও কর্তব্য একই থাকে। কিন্তু সমস্যা তখনই হয় যখন তাঁরা তাঁদের দায়িত্ব পালন করেন না। অভিযোগ ওঠে কাজ না করার।

কিন্ত কখনও দেখেছেন কী এই জনপ্রতিনিধিদের গলা উচিয়ে ঝগড়া করতে? বা সরকার পক্ষকে দোষারোপ করতে গিয়ে বিধানসভায় এমন কিছু করতে যা রীতিমতো হাস্যকর হয়ে উঠেছে?

যদি না দেখে থাকেন, তবে নিচের ভিডিওটা নিশ্চই দেখুন। দিল্লির বিধানসভাতে বিজেপি বীজেন্দর গুপ্তা বিধায়ক রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছিলেন। প্রতিবাদ জানাতে গিয়ে তিনি এতটাই বিভোর হয়ে গিয়েছিলেন যে খেয়ালই করেননি কী করছেন। হঠাত্‍ই কক্ষের একটি বেঞ্চে উঠে দাঁড়িয়ে চিত্‍কার শুরু করেন ওই বিধায়ক। সেই সময় তাঁকে দেখে সকলেই হাসতে আরম্ভ করে দেন। যদিও, পরে তিনি বিষয়টি বুঝতে পেরে নেমে পড়েন।

 

.