‘জীবন দুঃসহ করে দেব’, সরকারি আধিকারিককে হুমকি বিজেপি সাংসদের

বেআইনি দখলদারি মুক্ত করতে গিয়েছিলেন এসডিএম। কিন্তু, দখলদারি মুক্ত তো করতেই পারলেন না, উল্টে বিজেপি সাংসদের তোপের মুখে পড়ে পিছু হঠতে হল সরকারি আধিকারিককে।

Updated By: Dec 13, 2017, 06:02 PM IST
‘জীবন দুঃসহ করে দেব’, সরকারি আধিকারিককে হুমকি বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন : বেআইনি দখলদারি মুক্ত করতে গিয়েছিলেন এসডিএম। কিন্তু, দখলদারি মুক্ত তো করতেই পারলেন না, উল্টে বিজেপি সাংসদের তোপের মুখে পড়ে পিছু হঠতে হল সরকারি আধিকারিককে।

ঘটনাস্থল, উত্তরপ্রদেশের বরাবাঁকি। সেখানেই সম্প্রতি বিজেপি সাংসদের কীর্তি উঠে এসেছে সংবাদের শিরোনামে। রিপোর্টে প্রকাশ, বরাবাঁকির একটি সরকারি জমি দখল হয়ে যাচ্ছে, ওই খবর পেয়ে সেখানে ছুটে যান এসডিএম অজয় কুমার দ্বিবেদী। কিন্তু, সেই খবর পাওয়ার পর সেখানে লোকজন নিয়ে ছুটে যান স্থানীয় সাংসদ প্রিয়াঙ্কা রাওয়াত।

আরও পড়ুন : প্রতি মাসে ১ কোটি ২০ লক্ষ টাকার মাশরুম খান মোদী?

অভিযোগ, বিজেপির অঞ্চল সভাপতি অলক সিং-এর নেতৃত্বেই সরকারি জমিতে দখলদারি চলছিল। আর সেই বেআইনি দখলদারি হঠাতে গেলেই, প্রিয়াঙ্কা রাওয়াতের শাসানি শুনতে হয় এসডিও এবং তাঁর দলবলকে। শুধু তাই নয়, বিজেপি সাংসদ হুমকি দেন, ‘বরাবাঁকি-তে জীবন দুঃসহ করে দেব।’ প্রয়োজনে এসডিএম-এর বিরুদ্ধে মামলা করবেন বলেও হুমকি দেন বলে অভিযোগ। এরপরই প্রিয়াঙ্কা রাওয়াতের দলবল সেখান থেকে এসডিএম এবং তাঁর দলকে সরে যেতে বাধ্য করেন বলেও অভিযোগ।

যদিও অভিযোগ পাওয়ার পর পরই এ বিষয়ে মুখ খোলেন এসডিএম। তিনি দাবি করেন, বিজেপি সাংসদ এবং তাঁর দলবল তাঁদের কাজ করতে বাধা দেন। হুমকির সামনে পড়ে তাঁরা সেখান থেকে ফিরে আসতে বাধ্য হন বলেও দাবি করেন অজয় কুমার দ্বিবেদী। প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকবার নিজের কীর্তিকলাপের জন্য খবরের শিরোনামে এসেছেন প্রিয়াঙ্কা রাওয়াত নামে ওই বিজেপি সংসদ।

.