রাজ্যসভা থেকে সিধুর ইস্তফা, বিজেপি থেকে আপ-এ যাওয়ার ইঙ্গিত!

রাজ্যসভা থেকে ইস্তফা দিলেন বিজেপি সাংসদ নভজোৎ সিং সিধু। এক ইংরাজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী এই বর্ষীয়ান বিজেপি নেতা পাঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টি ছেড়ে আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন। ইংরাজি দৈনিকে প্রকাশিত ওই প্রতিবেদনে আরও বলা হয় পাঞ্জাবের বিধানসভার সম্পাদক পদ থেকে ইস্তফা দিতে পারেন নভজোৎ সিং সিধুর স্ত্রী নভজোৎ কৌর। 

Updated By: Jul 18, 2016, 03:58 PM IST
রাজ্যসভা থেকে সিধুর ইস্তফা, বিজেপি থেকে আপ-এ যাওয়ার ইঙ্গিত!

ওয়েব ডেস্ক: রাজ্যসভা থেকে ইস্তফা দিলেন বিজেপি সাংসদ নভজোৎ সিং সিধু। এক ইংরাজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী এই বর্ষীয়ান বিজেপি নেতা পাঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টি ছেড়ে আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন। ইংরাজি দৈনিকে প্রকাশিত ওই প্রতিবেদনে আরও বলা হয় পাঞ্জাবের বিধানসভার সম্পাদক পদ থেকে ইস্তফা দিতে পারেন নভজোৎ সিং সিধুর স্ত্রী নভজোৎ কৌর। 

সোমবার রাজ্যসভার প্রথম সেশনেই ইস্তফা পত্র জমা দেন নভজোৎ সিং সিধু। উল্লেখ্য এর আগে ২০১৪ লোকসভা নির্বাচনে পাঞ্জাবের অমৃতসর লোকসভা কেন্দ্র থেকে তাঁর বদলে বর্তমান অর্থমন্ত্রী অরুণ জেটলিকে টিকিট দেয় ভারতীয় জনতা দল। এরপরই দলের সঙ্গে তাঁর মনোমালিন্য শুরু হয়। পরে অবশ্য রাজ্যসভার সাংসদ হিসেবে নভজোৎ সিং সিধুকে মনোনীত করে বিজেপি। জল্পনা ছিলই, এবার এই পদ থেকে ইস্তফা দিয়ে সিধু আরও বুঝিয়ে দিলেন, দলের সঙ্গে তিনি সব সম্পর্কই শেষ করতে চলেছেন। 

পাঞ্জাবের বিধানসভা নির্বাচনের আগে এটা বিজেপির বড় ধাক্কা বলেই মনে করছে রাজনৈতিক মহল। এও জানা যাচ্ছে, সদ্য 'প্রাক্তন' বিজেপি সাংসদ নভজোৎ সিং সিধু হয়ত আম আদমি পার্টিতে যোগ দেবেন। আপের হয়ে ভোটে লড়তেও দেখা যেতে পারে তাঁকে। 

.