সংসদীয় কমিটির বৈঠকের পর কংগ্রেসের বিরুদ্ধে তোপ বিজেপির

সংসদীয় কমিটির বৈঠকের পর কংগ্রেসের বিরুদ্ধে তোপ বিজেপির। বিজেপি নেতা অনন্ত কুমারের মন্তব্য, ইন্দিরা গান্ধীর আমলে নোট বাতিলের প্রস্তাব দেয় ওয়াং চু কমিটি। কিন্তু তা হল ৪৫ বছর পর। বেনামি সম্পত্তি নিয়ে আইন আনলেও তার নিয়মাবলি তৈরি করেনি কংগ্রেস। এর থেকেই পরিষ্কার হয়ে যায়, দুর্নীতি প্রসঙ্গে কী অবস্থান কংগ্রেসের। মন্তব্য সংসদ বিষয়ক মন্ত্রী অনন্ত কুমারের।

Updated By: Dec 16, 2016, 08:51 PM IST
সংসদীয় কমিটির বৈঠকের পর কংগ্রেসের বিরুদ্ধে তোপ বিজেপির

ওয়েব ডেস্ক : সংসদীয় কমিটির বৈঠকের পর কংগ্রেসের বিরুদ্ধে তোপ বিজেপির। বিজেপি নেতা অনন্ত কুমারের মন্তব্য, ইন্দিরা গান্ধীর আমলে নোট বাতিলের প্রস্তাব দেয় ওয়াং চু কমিটি। কিন্তু তা হল ৪৫ বছর পর। বেনামি সম্পত্তি নিয়ে আইন আনলেও তার নিয়মাবলি তৈরি করেনি কংগ্রেস। এর থেকেই পরিষ্কার হয়ে যায়, দুর্নীতি প্রসঙ্গে কী অবস্থান কংগ্রেসের। মন্তব্য সংসদ বিষয়ক মন্ত্রী অনন্ত কুমারের।

আরও পড়ুন- দেশের রাজনৈতিক মানের পতন হয়েছে : নরেন্দ্র মোদী

অন্যদিকে আজ এই একই বৈঠকে বিরোেধীদের একহাত নেন প্রধানমন্ত্রী। বিরোধীদের কটাক্ষ করতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, দেশের রাজনৈতিক মানের পতন হয়েছে। সেই সঙ্গে পতন হয়েছে বিরোধীদের মনোভাবেরও। কংগ্রেস সহ বিরোধীদের আক্রমণ করেন মোদী। নোট বাতিল থেকে পাক অধিকৃত কাশ্মীরে সেনাবাহিনীর সার্জিক্যাল স্ট্রাইক...প্রতিটি ইস্যুতেই আজ বিরোধীদের সমালোচনায় মুখোর হন তিনি।

.