কেলেঙ্কারির পাল্টা কেলেঙ্কারি, দুর্নীতি ঝড়ের মুখে কৌশল পদ্ম শিবিরের

দুর্নীতি ইস্যুতে জমে উঠেছে টক্কর। কোণঠাসা বিজেপি আজ কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ আরও তীব্র করল। উত্তরাখণ্ডের পর এবার দুর্নীতির ইস্যুতে বিজেপির নিশানায় হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং।ললিতকাণ্ড থেকে ব্যপম কেলেঙ্কারি।  একের পর এক দুর্নীতির অভিযোগে দিশেহারা বিজেপি। বিরোধী ঝড়ে অচল সংসদও। বিজেপি যে পাল্টা আক্রমণে যাবে তা স্পষ্ট হয়েছিল বুধবার। সেই আক্রমণ আরও তীব্র করল পদ্ম শিবির।

Updated By: Jul 23, 2015, 07:40 PM IST
কেলেঙ্কারির পাল্টা কেলেঙ্কারি, দুর্নীতি ঝড়ের মুখে কৌশল পদ্ম শিবিরের

ব্যুরো: দুর্নীতি ইস্যুতে জমে উঠেছে টক্কর। কোণঠাসা বিজেপি আজ কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ আরও তীব্র করল। উত্তরাখণ্ডের পর এবার দুর্নীতির ইস্যুতে বিজেপির নিশানায় হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং।ললিতকাণ্ড থেকে ব্যপম কেলেঙ্কারি।  একের পর এক দুর্নীতির অভিযোগে দিশেহারা বিজেপি। বিরোধী ঝড়ে অচল সংসদও। বিজেপি যে পাল্টা আক্রমণে যাবে তা স্পষ্ট হয়েছিল বুধবার। সেই আক্রমণ আরও তীব্র করল পদ্ম শিবির।

বিজেপির নিশানায় এবার হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং। অভিযোগ, দুহাজার বারোর নির্বাচনের আগে ভেঞ্চার এনার্জি নামে একটি সংস্থার বাতিল হয়ে যাওয়া প্রকল্পের মেয়াদ বাড়িয়ে দেন বীরভদ্র। ভেঞ্চারের কর্ণধারের কাছ থেকে বিনা গ্যারান্টিতে বীরভদ্র এবং তাঁর স্ত্রী প্রতিভা সিং কয়েক কোটি টাকা ঋণ নিয়েছিলেন বলেও অভিযোগ।

বীরভদ্রের পাল্টা দাবি, বিপাকে পড়ে কাদা ছোঁড়াছুড়ির খেলায় নেমেছে বিজেপি।

উত্তরাখণ্ডে বিদেশি মদ কেলেঙ্কারির স্টিং ভিডিও সামনে আসায় সাসপেন্ড করা হয়েছে মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতের ব্যক্তিগত সচিবকে। এনিয়েও কংগ্রেস হাইকমান্ডকে তোপ দেগেছেন বিজেপি নেতারা।

কেলেঙ্কারির পাল্টা কেলেঙ্কারি। দুর্নীতি ঝড়ের মুখে আপাতত এই কৌশলেই কংগ্রেসের মোকাবিলা করতে চাইছে পদ্মশিবির।

.