থ্রি ডিতে মজছে সাহসী বলিউড

থ্রি ডিতে মজছে সাহসী বলিউড

থ্রি ডিতে মজছে সাহসী বলিউড সায়েন্স ফিকশন ও ভয়ের ছবি নিয়ে পরীক্ষা নিরীক্ষার পর এবার প্রেম ও যৌনতা বিষয়ক ছবিও থ্রি ডিতে আনতে চলেছে বলিউড। রা ওয়ান, হন্টেড থ্রি ডি ও রাজ থ্রি-র সাফল্যের পর কামসূত্র ও জিসম থ্রি-র ছবি থ্রি ডিতে তৈরির পরিকল্পনা করছেন পরিচালকরা।

এর আগে মহেশ ও মুকেশ ভট থ্রি ডিতে ছবি বানিয়েছেন। এবার পূজা ভটও তাঁর আগামী ছবি ক্যাবারে থ্রি ডিতেই বানাতে চান। আগামী এপ্রিলেই শুটিং শুরু করবেন পূজা। আপাতত নতুন মুখের খোঁজে রয়েছেন তিনি। জিসম থ্রিও থ্রি ডিতে বানানোর পরিকল্পনা রয়েছে তাঁর। নাতালিয়া কউর অভিনয় করবেন জিসম থ্রিতে। অন্যদিকে রূপেশ পলের কামসূত্র থ্রি ডি-র শুটিং শুরু করেছেন শারলিন চোপড়া। ছবিতে তাঁকে ও অন্য আরও ৮ জন অভিনেতাকে সম্পূর্ণ নগ্ন রূপে দেখা যাবে।

তবে বলিউড ক্রমশ থ্রি ডির দিকে ঝুঁকলেও এই ধাঁচের ছবির বাজেট অনেকটাই বেশি। ৫ থেকে ৭ কোটির বাজেটে তৈরি হচ্ছে কামসূত্র থ্রি ডি। পরিচালকদের মতে এইসব ছবিতে অনেক বেশি পরিশ্রম করতে হলেও সেটা কখনই জলে যায় না। সাধারণত ছবি বানাতে যা খরচা হয়, থ্রি ডিতে শুটিং করতে তার তুলনায় দেড় থেকে দু`কোটি টাকা বেশি খরচ হয়। তবে সব বিষয় মাথাও রেখেও থ্রি ডিতেই মন মজছে সাহসী পরিচালকদের।

First Published: Tuesday, March 05, 2013, 21:53


comments powered by Disqus