বেঙ্গালুরুতে মিনিবাসের মধ্যে গণধর্ষিতা কলসেন্টার কর্মী

২০১২ সালের ডিসেম্বরে দিল্লির রাজপথের সেই হাড়হিম করা বীভৎষতা মনে করিয়ে দিল শনিবারের বেঙ্গালুরু।  সে শহরে গত সপ্তাহে শনিবার রাতে এক তরুণীকে অপহরণ করে মিনি বাসে তার উপর পৈশাচিক যৌন অত্যাচার চালাল তিন দুষ্কৃতী। 

Updated By: Oct 6, 2015, 01:06 PM IST
 বেঙ্গালুরুতে মিনিবাসের মধ্যে গণধর্ষিতা  কলসেন্টার কর্মী

ওয়েব ডেস্ক: ২০১২ সালের ডিসেম্বরে দিল্লির রাজপথের সেই হাড়হিম করা বীভৎষতা মনে করিয়ে দিল শনিবারের বেঙ্গালুরু।  সে শহরে গত সপ্তাহে শনিবার রাতে এক তরুণীকে অপহরণ করে মিনি বাসে তার উপর পৈশাচিক যৌন অত্যাচার চালাল তিন দুষ্কৃতী। 

শনিবার রাত ৯টা ৪৫ নাগাদ একটি পার্টি থেকে ফিরছিলেন ২৩ বছরের কর্ল সেন্টার কর্মী ওই তরুণী। মাদিওয়ালা বাস স্টপে তিনি যখন বাসের জন্য অপেক্ষা করছিলেন অভিযোগ, সেই সময় তিন দুষ্কৃতী তাঁকে অপহরণ করে একটি মিনি বাসে উঠিয়ে নিয়ে যায়। 

বাস স্টপটি কোরামাঙ্গলা থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে। কোরমঙ্গলাতে সবসময় পুলিস প্রশাসন যথেষ্ট সক্রিয়। কিন্তু অদ্ভুতভাবে সেখান থেকে কিছুটা দুরের ওই বাস স্টপে কোন পুলিস প্যাট্রলই ছিল না। 

তাঁকে যখন টেনে হিঁচড়ে বাসে তোলা হচ্ছিল, ওই তরুণী তখন প্রাণপণে সাহায্যের জন্য চেঁচাতে থাকেন। কিন্তু সেই সময় ওই অঞ্চলটি সম্পূর্ণ জন মানব শূণ্য ছিল। কেউই ছিল না সাহায্যের জন্য। 

পুলিস সূত্রে খবর, ছুড়ি দেখিয়ে খুনের হুমকি দিয়ে ধর্ষণ করে ওই তিন দুষ্কৃতী। 

এক বন্ধুর সাহায্য নিয়ে কোনও রকমে হাসপাতালে পৌঁছন নিগৃহীতা তরুণী। দুষ্কৃতীদের মধ্যে একজন ওই তরুণীর পূর্বপরিচিত বলে পুলিস সূত্রে জানা গেছে। এই ঘৃণ্য ঘটনার সঙ্গে জড়িত দুই জনকে খুব শীঘ্রই পুলিসের জালে ধরা পরবে বলে আশ্বাস দিয়েছেন বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিস কমিশনার পি হরিশেখরন। এই বিষয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে রাজি হননি তিনি। 

 

 

.