গাড়ি নিয়ে লোকসভায় বিতর্কের ঝড়!

লোকসভায় এমন একটি ঘটনা ঘটেছে, যে তোলপাড় জাতীয় রাজনীতি। ঘটনার কেন্দ্রে রয়েছেন লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজন। কী সেই ঘটনা যাতে, হঠাতই লোকসভায় হৈ চৈ ফেলে দিয়েছে। বিষয়টি এই যে, লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের জন্য ৪৮ লক্ষ টাকার জাগুয়ার XE গাড়ি ধার্য করা হয়েছে!

Updated By: May 28, 2016, 05:22 PM IST
গাড়ি নিয়ে লোকসভায় বিতর্কের ঝড়!

ওয়েব ডেস্ক: লোকসভায় এমন একটি ঘটনা ঘটেছে, যে তোলপাড় জাতীয় রাজনীতি। ঘটনার কেন্দ্রে রয়েছেন লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজন। কী সেই ঘটনা যাতে, হঠাতই লোকসভায় হৈ চৈ ফেলে দিয়েছে। বিষয়টি এই যে, লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের জন্য ৪৮ লক্ষ টাকার জাগুয়ার XE গাড়ি ধার্য করা হয়েছে!

লোকসভার সচিবালয়ের পক্ষ থেকে এই প্রসঙ্গে জানা গিয়েছে, নিরাপত্তার কারণে তার জন্য এই বিলাসবহুল গাড়িটি ধার্য করা হয়েছে। লোকসভার অধ্যক্ষর জন্য এত দামী বিলাসবহুল গাড়ি ধার্য হওয়ায় প্রশ্ন তুলেছেন কংগ্রেস মুখপাত্র মণীষ তিওয়ারি। তিনি প্রশ্ন করেছেন যে, যেখানে সারা দেশ শিল্প সমস্যায় ভুগছে, সেখানে অধ্যক্ষর জন্য এত দামী গাড়ি ধার্য করা কি সঠিক সিদ্ধান্ত?

লোকসভার সচিবালয়ের সেক্রেটারি ডি ভাল্লা এই প্রসঙ্গে জানিয়েছেন যে, অধ্যক্ষা সুমিত্রা মহাজনের জন্য এই গাড়ি ধার্য কোনও বাহুল্যতা নয়। একেবারেই নিরাপত্তার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

.