সুদীপের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে যাচ্ছে না সিবিআই

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে যাচ্ছে না CBI। আজ শীর্ষ আদালতে তৃণমূল সাংসদের জামিনের আর্জি খারিজের আবেদন করার কথা ছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার। কিন্তু, তা করা হচ্ছে না। আগামিকালও CBI এই আর্জি জানাবে কিনা তা এখনও ঠিক হয়নি।সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রবিবার রাতেই কলকাতায় আনা হয়। আপাতত তিনি ভর্তি রয়েছেন অ্যাপোলো হাসপাতালে। হৃদরোগ বিশেষজ্ঞ রবীন চক্রবর্তীর তত্ত্বাবধানে রয়েছেন তৃণমূল সাংসদ।

Updated By: May 23, 2017, 04:09 PM IST
সুদীপের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে যাচ্ছে না সিবিআই

ওয়েব ডেস্ক: সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে যাচ্ছে না CBI। আজ শীর্ষ আদালতে তৃণমূল সাংসদের জামিনের আর্জি খারিজের আবেদন করার কথা ছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার। কিন্তু, তা করা হচ্ছে না। আগামিকালও CBI এই আর্জি জানাবে কিনা তা এখনও ঠিক হয়নি।সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রবিবার রাতেই কলকাতায় আনা হয়। আপাতত তিনি ভর্তি রয়েছেন অ্যাপোলো হাসপাতালে। হৃদরোগ বিশেষজ্ঞ রবীন চক্রবর্তীর তত্ত্বাবধানে রয়েছেন তৃণমূল সাংসদ।

এখন দেখার যে, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে সিবিআই গেলে, তারপর কী দাঁড়ায়। প্রসঙ্গত, দীর্ঘদিন পর মূলত অসুস্থতার কারণেই জামিন পেয়েছেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। (আরও পড়ুন- সম্ভবত কালই কলকাতা ফিরছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়)

.