প্রদ্যুম্নকে খুনের ছক কষেছিল দু'জন ছাত্র, নয়া দাবি সিবিআইয়ের

১২৫ জনের থেকে সাক্ষ্যপ্রমাণ সংগ্রহ সিবিআইয়ের। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতেই দ্বিতীয় কেউ জড়িত থাকার সন্দেহ জোরালো হচ্ছে। দাবি সিবিআইয়ের।

Updated: Nov 10, 2017, 05:35 PM IST
প্রদ্যুম্নকে খুনের ছক কষেছিল দু'জন ছাত্র, নয়া দাবি সিবিআইয়ের

নিজস্ব প্রতিবেদন : গুরুগ্রামের রায়ান ইন্টারন্যাশনাল স্কুলছাত্র প্রদ্যুম্ন খুনে ফের নয়া মোড়। দ্বিতীয় শ্রেণির ছাত্র প্রদ্যুম্ন খুনে একজন নয়, দুই সিনিয়র ছাত্র জড়িত বলে সন্দেহ সিবিআইয়ের। ইতিমধ্যেই স্কুলের আরও এক ছাত্রকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি।

সিবিআই সূত্রে খবর, স্কুলের বাথরুমের ভিতর প্রদ্যুম্নকে গলা কেটে খুন করতে অভিযুক্ত ছাত্রকে আরও এক ছাত্র সাহায্য করে বলে জেরায় জানা গেছে। সিবিআই জানিয়েছে, মোট ১২৫ জনের থেকে নেওয়া সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতেই প্রদ্যুম্ন খুনে আরও কেউ জড়িত থাকার সন্দেহ ক্রমশ জোরালো হচ্ছে। যদিও এর বেশি আর কিছু বলতে রাজি হননি তদন্তকারী অফিসাররা।

প্রসঙ্গত, ৮ সেপ্টেম্বর স্কুলের বাথরুমে উদ্ধার হয় প্রদ্যুম্নের গলা কাটা দেহ। খুনের সঙ্গে জড়িত সন্দেহে প্রাথমিকভাবে স্কুলের বাস খালাসিকে গ্রেফতার করে হরিয়ানা পুলিস। কিন্তু সিবিআই তদন্তভার হাতে নিতেই ঘুরে যায় তদন্তের মোড়।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে খুনে মূল অভিযুক্ত হিসেবে স্কুলেরই একাদশ শ্রেণির ছাত্রকে গ্রেফতার করে সিবিআই। ধৃত ছাত্র জেরায় দোষ কবুল করেছে বলেও আদালতে জানিয়েছে সিবিআই। একইসঙ্গে বৃহস্পতিবার ধৃত ছাত্রকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণও করে সিবিআই। যে দোকান থেকে সে ছুরি কিনেছিল নিয়ে যাওয়া হয় সেখানেও।

আরও পড়ুন, 'আমি শুধু গলা চিরে দিয়েছি', প্রদ্যুম্ন খুনে স্বীকারোক্তি অভিযুক্ত ছাত্রের