আজ বেলা ১২টায় CBSE ক্লাস টুয়েলভের রেজাল্ট

আর কিছুক্ষণ পরই, আজ বেলা ১২টায় প্রকাশিত হতে চলেছে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন বা CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট। গ্রেস মার্কস দিয়েই চলতি বছরের ফলাফল ঘোষণা করতে গত মঙ্গলবার CBSE-কে নির্দেশ দিয়েছিল দিল্লি হাইকোর্ট। কিন্তু তা সত্ত্বেও বোর্ডের তরফে ক্লাস টুয়েলভের ফলাফলের দিনক্ষণ জানানো হয়নি। অবশেষে  গতকাল চূড়ান্ত হয় আজই ফলাফল ঘোষণা করা হয়।

Updated By: May 28, 2017, 09:01 AM IST
আজ বেলা ১২টায় CBSE ক্লাস টুয়েলভের রেজাল্ট
ফাইল ফোটো

ওয়েব ডেস্ক : আর কিছুক্ষণ পরই, আজ বেলা ১২টায় প্রকাশিত হতে চলেছে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন বা CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট। গ্রেস মার্কস দিয়েই চলতি বছরের ফলাফল ঘোষণা করতে গত মঙ্গলবার CBSE-কে নির্দেশ দিয়েছিল দিল্লি হাইকোর্ট। কিন্তু তা সত্ত্বেও বোর্ডের তরফে ক্লাস টুয়েলভের ফলাফলের দিনক্ষণ জানানো হয়নি। অবশেষে  গতকাল চূড়ান্ত হয় আজই ফলাফল ঘোষণা করা হয়।

আজ দুপুর ১২টার পর এই রেজাল্ট ঘোষণা করা হবে। গোটা দেশের প্রতিটি জোনেই একসঙ্গে এই রেজাল্ট বেরবে। বোর্ড সূত্রে জানানো হয়েছে CBSE-র ক্লাস টুয়েলভে এবার যারা পরীক্ষা দিয়েছে তারা আজ www.results.nic.in, www.cbseresults.nic.in, www.cbse.nic.in এই তিনটি ওয়েব সাইটের মাধ্যমে তাদের রেজাল্ট জানতে পারবে।

কীভাবে দেখা যাবে রেজাল্ট?
www.results.nic.in, www.cbseresults.nic.in, www.cbse.nic.in- এই তিনটি ওয়েব সাইটের মধ্যে যে কোনও একটিতে গিয়ে
১) ক্লিক করতে হবে-CBSE Class 12 result 2017
২) তারপর সেখানে নির্দিষ্ট স্থানে নিজের রোল নম্বর দিতে হবে
৩) তারপর 'Submit'-এ ক্লিক করতে হবে

.