সীমান্তে ফের অস্ত্রবিরতি লঙ্ঘন পাকিস্তানের, আহত বিএসএফ জওয়ান সহ ৪

ফের অস্ত্রবিরতি লঙ্ঘন করল পাকিস্তান। শনিবার সকালে জম্মু ও কাশ্মীরের আখনৌর ও আরএস পুরা সেক্টরে আন্তর্জাতিক সীমানা লক্ষ করে গুলি চালায় পাক রেঞ্জার্স। ঘটনায় এক বিএসএফ জওয়ান সহ ৪ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই নিয়ে পরপর তিনদিন ধরে অস্ত্রবিরতি লঙ্ঘন করল তারা।

Updated By: Jan 20, 2018, 11:46 AM IST
সীমান্তে ফের অস্ত্রবিরতি লঙ্ঘন পাকিস্তানের, আহত বিএসএফ জওয়ান সহ ৪

নিজস্ব প্রতিবেদন : ফের অস্ত্রবিরতি লঙ্ঘন করল পাকিস্তান। শনিবার সকালে জম্মু ও কাশ্মীরের আখনৌর ও আরএস পুরা সেক্টরে আন্তর্জাতিক সীমানা লক্ষ করে গুলি চালায় পাক রেঞ্জার্স। ঘটনায় এক বিএসএফ জওয়ান সহ ৪ জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই নিয়ে পরপর তিনদিন ধরে অস্ত্রবিরতি লঙ্ঘন করল তারা।

বিএসএফ সূত্রে খবর, এদিন সকাল থেকে আকনৌর ও আরএস পুরা সেক্টরের তিনটি গ্রাম লক্ষ করে গুলি চালাতে থাকে পাক রেঞ্জার্সরা। গোটা এলাকায় জারি করা হয়েছে সতর্কতা। বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল।

আরও পড়ুন- ''আমি প্রধানমন্ত্রী মোদী নই, বরং দেশের ১২৫ কোটি মানুষের প্রতিনিধি''

বৃহস্পতিবার ও শুক্রবারও সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি চালায় পাকিস্তান। শুক্রবার সকালে আরএস পুরা সেক্টরে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে হামলা শুরু করে পাকিস্তানি রেঞ্জার্সরা। হামলার আঁচ পাওয়ার পর পরই তেড়ে জবাব দিতে শুরু করে ভারত।

এদিকে বৃহস্পতিবার আরএস পুরার আরনিয়া সেক্টর লক্ষ করে হামলা চালায় পাকিস্তানি রেঞ্জার্সরা। পাকিস্তানের হামলার জেরে এ সুরেশ নামে এক জওয়ানের মৃত্যু হয়। ওই ঘটনায় আরও এক জওয়ানের আহত হওয়ার খবর মেলে। পাশাপাশি ওই ঘটনায় ২ স্থানীয় বাসিন্দাও আহত হন বলে খবর। ঘটনার পর থেকেই উত্তাপ বাড়তে শুরু করে ভারত-পাক সীমান্ত এলাকায়।

.