মোদীর অনুষ্ঠান বয়কটের ঘোষণা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর

চার রাজ্যে বিধানসভা ভোটের আগে কংগ্রেস-বিজেপি বিরোধ তুঙ্গে। গতকাল হরিয়াণার মুখ্যমন্ত্রী ভুপিন্দর হুডা সাফ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কোনও অনুষ্ঠানে আর তিনি অংশগ্রহণ করবেন না। আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পৃথ্বীরাজ চৌহ্বান নাগপুরে মোদীর জনসভা বয়কট করার ঘোষণা করলেন।

Updated By: Aug 21, 2014, 09:35 AM IST
মোদীর অনুষ্ঠান বয়কটের ঘোষণা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর

মুম্বই: চার রাজ্যে বিধানসভা ভোটের আগে কংগ্রেস-বিজেপি বিরোধ তুঙ্গে। গতকাল হরিয়াণার মুখ্যমন্ত্রী ভুপিন্দর হুডা সাফ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কোনও অনুষ্ঠানে আর তিনি অংশগ্রহণ করবেন না। আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পৃথ্বীরাজ চৌহ্বান নাগপুরে মোদীর জনসভা বয়কট করার ঘোষণা করলেন।

প্রধানমন্ত্রীর পাবলিক ইভেন্টগুলিকে বিজেপি রাজনৈতিক রঙ লাগাবার চেষ্টা করছে, বিধানসভা ভোটের আগে এই পাবলিক ইভেন্ট গুলিকে প্রচার মঞ্চ হিসেবে ব্যবহার করছে তারা। এমনটাই অভিযোগ এনেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। আজ নাগপুরে মেট্রো নেটওয়ার্কের শিলান্যাস করার কথা মোদীর। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না বলে সাফ জানিয়েছেন চৌহ্বান।

বুধবার তাঁর মন্ত্রীসভার বৈঠকে চৌহ্বান জানান তিনি মোদীর অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও নিয়মরক্ষার্তে সরকারের তরফ থেকে কোনও প্রতিনিধি থাকবেন।  

এর সঙ্গেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী জানিয়েছেন তাঁদের কংগ্রেস-এনসিপি জোট সরকার কিছুদিনের মধ্যেই মুম্বই মেট্রোর থার্ড লাইনের শিলান্যাস করবে।

.