সম্পর্কে আপত্তি, মায়ের যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে 'শাস্তি'

আজ আর ধর্ষণ বা শ্লীলতাহানির খবর নতুন কিছু নয়। রোজই খবরের কাগজ খুললে, টিভিতে, ওয়েবসাইটে আমাদের চোখে আসে এরকম খবর। খাপ পঞ্চায়েতের বিধানের কথা। কিন্তু, তাই বলে ছেলেকে ‘শাস্তি’ দিতে মায়ের সম্ভ্রম নিয়েই খেলা? ঘটনাটি উত্তরপ্রদেশের একটি গ্রামের।

Updated By: Apr 26, 2016, 03:06 PM IST
সম্পর্কে আপত্তি, মায়ের যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিয়ে 'শাস্তি'

ওয়েব ডেস্ক : আজ আর ধর্ষণ বা শ্লীলতাহানির খবর নতুন কিছু নয়। রোজই খবরের কাগজ খুললে, টিভিতে, ওয়েবসাইটে আমাদের চোখে আসে এরকম খবর। খাপ পঞ্চায়েতের বিধানের কথা। কিন্তু, তাই বলে ছেলেকে ‘শাস্তি’ দিতে মায়ের সম্ভ্রম নিয়েই খেলা? ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুরের তিকোনিয়া এলাকার একটি গ্রামের।

মায়ের বয়স ৬০। ছেলের সঙ্গে মেয়েটির সম্পর্কে আপত্তি জানিয়েছিল মা। প্রেম টিকিয়ে রাখতে ছেলে তাই তাঁর প্রেমিকাকে নিয়ে পালিয়ে যায়। এবার সেই আক্রোশ এসে পড়ে ছেলেটির মায়ের উপর। মেয়ে ও ছেলেকে খুঁজতে এসে, তাদের না পেয়ে মেয়েটির পরিবারের লোকজন অকথ্য অত্যাচার চালায় ওই ছেলেটির মায়ের উপর। প্রথমে মায়ের মুখে কালি মাখানো হয়। তারপর তাঁকে নগ্ন করে তাঁর যৌনাঙ্গে ছড়িয়ে দেওয়া হয় লঙ্কার গুঁড়ো।

আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলা বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন। পুলিস জানিয়েছে, মেয়েটির পরিবারও ওই গ্রামেরই বাসিন্দা। এই ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যার মধ্যে চারজন মহিলা।

.