দক্ষিণ ভারত মহাসাগরে দেখা গেল বেশ কিছু ভাসমান জিনিসপত্র, দাবি চিনের তল্লাসি বিমানের-LIVE UPDATE

Last Updated: Monday, March 24, 2014 - 15:46

--------------------------------------------------------------
** মালয়েশিয়ার প্রধানমন্ত্রী টুইট লিখলেন, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী তাঁকে ফোন করে জানিয়েছেন কয়েক ঘণ্টার মধ্যে উদ্ধার করা সম্ভব হবে চিনের স্যাটেলাইটে পাওয়া বস্তুটি।

** চিনের তল্লাসি বিমান আইএল ৭৬ যে ধ্বংসাবশেষটি দেখেছে "হোয়াইট স্কোয়ার ফ্লোটিং অবজেক্ট" তার ছবি পাঠানো হয়েছে। চিনের বিদেশমন্ত্রীর প্রতিনিধি হং লেই জানিয়েছে, এই ছবিটি নিয়ে গবেষণার কাজ চলছে।
নিখোঁজ বিমানের তল্লাসি ১৭ দিনে পড়ল। শেষ খবর পাওয়া পর্যন্ত চিনের তল্লাসি বিমান, ইলিউসিন ৭৬ ধ্বংসাবশেষ জায়গাটিকে চিহ্নিত করতে পেরেছে। দেখা গিয়েছে কিছু সাদা বস্তু ভেসে বেড়াচ্ছে।

চিন ও অস্ট্রেলিয়ার স্যাটেলাইটে দক্ষিণ ভারতমহাসাগরে একই ছবি ধরা পড়ায় নজিরবহীন তল্লাসি চলছে। কিন্তু মালয়েশিয়ার তল্লাসি নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সারা বিশ্বে।

এক বেসরকারি চ্যানেলের সাক্ষাতে মার্কিন প্রশাসনের প্রতিনিধি মাইকেল ম্যাককল জানিয়েছেন `মালয়েশিয়া সরকার শুধুমাত্র সময় নষ্ট করছে উত্তর দিকে তল্লাসি করে। তাইল্যান্ড, কাজাখস্তানের খোঁজ চালানো কোনও মানেই হয় না।` এর আগেও অনেকবার ক্ষোভ উগরে দিয়েছে হা পিত্যেশ করে বসা থাকা অসংখ্য নিখোঁজ বিমান যাত্রীদের পরিবার।



First Published: Monday, March 24, 2014 - 10:57


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja