ক্লাসে শর্টস পরে আসার জন্য ছাত্রীকে কুরুচিকর মন্তব্য অধ্যাপকের!

কোথায় যাচ্ছে সমাজটা। শিক্ষকই ছাত্রীকে কুরুচিকর মন্তব্য করছেন! ক্লাসে শর্টস পরে আসার জন্য কলেজ ছাত্রীকে তীব্র তীরষ্কার অধ্যাপকের। শুধু তাই নয়, তাঁর চরিত্রের দিকে আঙুল তোলেন এবং তাঁকে কুরুচিকর মন্তব্যও করেন।

Updated By: Apr 8, 2016, 08:15 PM IST
ক্লাসে শর্টস পরে আসার জন্য ছাত্রীকে কুরুচিকর মন্তব্য অধ্যাপকের!

ওয়েব ডেস্ক: কোথায় যাচ্ছে সমাজটা। শিক্ষকই ছাত্রীকে কুরুচিকর মন্তব্য করছেন! ক্লাসে শর্টস পরে আসার জন্য কলেজ ছাত্রীকে তীব্র তীরষ্কার অধ্যাপকের। শুধু তাই নয়, তাঁর চরিত্রের দিকে আঙুল তোলেন এবং তাঁকে কুরুচিকর মন্তব্যও করেন।

বেঙ্গালুরুর ন্যাশনাল ল স্কুল অফ ইন্ডিয়া ইউনিভার্সিটিতে ঘটেছে ঘটনাটি। ওই কলেজের বি,এ এলএলবি-র তৃতীয় বর্ষের এক ছাত্রী এদিন ক্লাসে শর্টস পরে আসেন। সেই ছাত্রীকে এক অধ্যাপক গোটা ক্লাসের সামনে খারাপ ভাযায় তীরষ্কার করেন। ছাত্রীটি যখন তার প্রতিবাদ করতে যান, তখন তাঁর চরিত্রের দিকে আঙুল তুলে তাঁকে কুরুচিকর মন্তব্য করেন। এবং এমনও বলেন যে, ওই ছাত্রী এবার থেকে ক্লাসে পোশাক না পরেও আসতে পারেন!

মর্যাদাহানীর মন্তব্য করার পর কলেজ কর্তৃপক্ষর কাছে অভিযোগ জানায় ওই ছাত্রী। কলেজ কর্তৃপক্ষ বিষটি মেটানোর দায়িত্ব নিয়েছে। প্রসঙ্গে কলেজের অন্যান্য ছাত্রছাত্রীরা জানিয়েছেন যে, একজন অধ্যাপকের কাছ থেকে এরকম ব্যবহার আশা করা যায় না। যেখানে অধ্যাপকেদেরই রোল মডেল হিসেবে দেখে ছাত্রছাত্রীরা। সেখানে অধ্যাপকেরই এরকম মন্তব্য খুবই দুঃখজনক। তাঁরা চান যেন ওই অধ্যাপক সবার সামনে ক্ষমা চান।

ছাত্রছাত্রীদের মতামত শুনে কলেজ কর্তৃপক্ষ ১১ এপ্রিল একটি বৈঠক ডেকেছে। তারপরেই এই বিষয়ে তাঁরা কোনও সিদ্ধান্ত নেবেন।

.