উত্তরপ্রদেশে গণধর্ষণের পর পুড়িয়ে খুন তরুণীকে

গণধর্ষণের পর এক তরুণীকে পুড়িয়ে খুন করা হল। নারকীয় এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ইটাওয়াতে। প্রসঙ্গত,ইটওয়া হল উত্তরপ্রদেশের ক্ষমতাসীন দল সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদবের লোকসভা কেন্দ্র।      

Updated: Jul 12, 2013, 11:31 AM IST

গণধর্ষণের পর এক তরুণীকে পুড়িয়ে খুন করা হল। নারকীয় এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ইটাওয়াতে। প্রসঙ্গত, ইটাওয়া হল উত্তরপ্রদেশের ক্ষমতাসীন দল সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদবের লোকসভা কেন্দ্র।     
 
মঙ্গলবার সন্ধ্যায় বছর ১৯-এর মেয়েটিকে তার পরিচিত এক ব্যক্তি বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানেই মেয়েটিকে চার ব্যক্তি ধর্ষণ করে। এরপর মেয়েটির মুখ বন্ধ রাখার জন্য তার গায়ে কেরসিন ঢেলে জীবন্ত জ্বালিয়ে দেওয়া হয়। অগ্নিদগ্ধ অবস্থায় নিগৃহীতা ছুটে বেড়িয়ে আসে। ৮০% দগ্ধ অবস্থায় মেয়েটিকে প্রথমে গ্রামীন হাসপাতালে পরে শহরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মৃত্যুর সঙ্গে লড়াই করে তিনদিন পর আজ মেয়েটির মৃত্যু হয়।
মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে যে ব্যক্তি মেয়েটিকে ডেকে নিয়ে গিয়েছিল তার সঙ্গে মেয়েটির ঘনিষ্ট সম্পর্ক ছিল।
এখনও পর্যন্ত পুলিস এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
অন্যদিকে, উত্তরপ্রদেশের প্রতাপগড়ে বছর ১৬-এর এক কিশোরীর উপর ভোঁতা অস্ত্র দিয়ে আক্রমণ করা হল। মেয়েটির মুখ ও জিভে গুরুতর আঘাত লেগেছে। সাময়িক বাক শক্তি হারিয়েছে মেয়েটি।
ওই কিশোরীর বাবা-মা অভিযোগ করেছেন চলতি বছরের প্রথমে এক ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণে অভিযুক্তের ভাই মেয়েটির উপর আক্রমণ করে। মেয়েটির বাবা-মায়ের মতে মেয়েটিকে জবানবন্দী দিতে বাধা দিতে তার জিভ কেটে নেওয়ার চেষ্টা করে অভিযুক্তের ভাই।