এনডিএ-র বর্ষপূর্তিতে যোগ দেওয়া নিয়ে 'বিগ বি'-কে আক্রমণ কংগ্রেসের

অনুষ্ঠানে তাঁর দায়িত্ব নেওয়া নিয়ে তাদের কোনও আপত্তি নেই। তবে, এর ফলে তদন্তকারী সংস্থায় কী বার্তা যাবে তা নিয়ে আমরা চিন্তিত। এনডিএ সরকারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ২৭ মে দিল্লির ইন্ডিয়া গেটে-র প্রধান অনুষ্ঠানটির দায়িত্বে রয়েছেন বলিউড তারকা অমিতাভ বচ্চন। আর এখানেই বেঁধেছে গোল। অনুষ্ঠানে তাঁর উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছে কংগ্রেস।

Updated By: May 25, 2016, 08:18 PM IST
এনডিএ-র বর্ষপূর্তিতে যোগ দেওয়া নিয়ে 'বিগ বি'-কে আক্রমণ কংগ্রেসের

ওয়েব ডেক্স : অনুষ্ঠানে তাঁর দায়িত্ব নেওয়া নিয়ে তাদের কোনও আপত্তি নেই। তবে, এর ফলে তদন্তকারী সংস্থায় কী বার্তা যাবে তা নিয়ে আমরা চিন্তিত। এনডিএ সরকারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে ২৭ মে দিল্লির ইন্ডিয়া গেটে-র প্রধান অনুষ্ঠানটির দায়িত্বে রয়েছেন বলিউড তারকা অমিতাভ বচ্চন। আর এখানেই বেঁধেছে গোল। অনুষ্ঠানে তাঁর উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছে কংগ্রেস।

এদিকে, রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাঁর বাবার নাম জড়িয়ে যাওয়ায় রীতিমতো বিরক্ত অমিতাভ পুত্র অভিষেক বচ্চন। একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে তিনি বলেন, "আমার বাবা কোনও রাজনৈতিক দলের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না। বরং, তিনি শিশুশিক্ষা, সামাজিক উন্নয়ন নিয়ে হওয়া একটি অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন।"

সম্প্রতি, পানামা পেপার্সকাণ্ডে নাম জরায় 'বিগ বি'-র। যদিও, গোটা বিষয়টির সঙ্গে তাঁর কোনও যোগ নেই বলে জানান অমিতাভ বচ্চন।

 

.