ত্রিফলা নিয়ে ধুন্ধুমার পুরসভায়

ত্রিফলা নিয়ে ধুন্ধুমার পুরসভায়

ত্রিফলা নিয়ে ধুন্ধুমার পুরসভায়  ত্রিফলা দুর্নীতিতে সিবিআই তদন্তের দাবিকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল কলকাতা পুরসভা। পুলিসের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ এনেছেন যুব কংগ্রেস কর্মীরা। তাঁদের ১৫০ জন কর্মীকে গ্রেফতার করা হয়। দুর্নীতি আর জনবিরোধী নীতির প্রসঙ্গ টেনে, যুব কংগ্রেসের বিক্ষোভকে পাল্টা কটাক্ষ করেছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

ত্রিফলা আলো দুর্নীতিতে সিবিআই তদন্ত করাতে হবে। এই দাবিকে সামনে রেখে শুক্রবার কলকাতা পুরসভা অভিযান করে যুব কংগ্রেস। মিছিল পুরসভার সামনে পৌঁছতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিক্ষোভকারীরা মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চাইলে পুলিস তাঁদের আটকে দেয়। শুরু হয় ধস্তাধস্তি।
 
যুব কংগ্রেস কর্মীদের অভিযোগ, পুলিস বিক্ষোভে লাঠিচার্জ করায় তাদের ৩ জন কর্মী আহত হয়েছেন।  যুব কংগ্রেসের অভিযোগ, মেয়র শোভন চট্টোপাধ্যায় ত্রিফলা আলো দুর্নীতির সঙ্গে সরাসরি যুক্ত। তাই মুখ্যমন্ত্রী তাঁর বিরুদ্ধে তদন্তের বিষয়ে আগ্রহ দেখাচ্ছেন না।  যুব কংগ্রেসের এই দাবিকে পাল্টা কটাক্ষ করেছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। ত্রিফলা আলোর বরাত নিয়ে ইন্টারনাল অডিট চলাকালীন কেন পাওনাদারদের টাকা মিটিয়ে দেওয়া হচ্ছে, সে প্রশ্নও তুলেছেন বিক্ষোভকারীরা।
 

First Published: Friday, November 23, 2012, 18:12


comments powered by Disqus