দলের নীচুতলাকে উপেক্ষা করায় ভোটে শোচনীয় ফল হল, বললেন রাহুল গান্ধী

বিজেপির উত্থান নয়, দলের নীচুতলার নেতা-কর্মীদের  উপেক্ষা করার জন্যই লোকসভা নির্বাচন সহ বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনে শোচনীয় ফল হয়েছে কংগ্রেসের।  এমনটাই মনে করেন রাহুল গান্ধী। সূত্রের খবর, আজ কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে নির্বাচনে দলের শোচনীয় ফল নিয়ে মুখ খোলেন রাহুল।

Updated By: Jan 13, 2015, 06:30 PM IST
দলের  নীচুতলাকে উপেক্ষা করায় ভোটে শোচনীয় ফল হল, বললেন রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক: বিজেপির উত্থান নয়, দলের নীচুতলার নেতা-কর্মীদের  উপেক্ষা করার জন্যই লোকসভা নির্বাচন সহ বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনে শোচনীয় ফল হয়েছে কংগ্রেসের।  এমনটাই মনে করেন রাহুল গান্ধী। সূত্রের খবর, আজ কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে নির্বাচনে দলের শোচনীয় ফল নিয়ে মুখ খোলেন রাহুল।

তিনি বলেন, দলের প্রবীণ নেতারা নীচুতলার ক্ষোভকে গুরুত্ব দেননি। সেকারণেই দলীয় প্রার্থীদের হয়ে কাজে নামেননি কংগ্রেসের নীচুতলার কর্মীরা। এভাবে নির্বাচনী ব্যর্থতার দায় দলের প্রবীণ নেতাদের ঘাড়েই চাপিয়েছেন রাহুল। সিডব্লুসির এই বৈঠকে আলোচনা হতে পারে জাতীয় স্তরে দলকে চাঙ্গা করে তোলা এবং দিল্লি বিধানসভা ভোটের রণকৌশল নিয়ে। কংগ্রেস সভাপতি পদে রাহুল গান্ধীকে বেছে নেওয়া হবে কিনা, সেবিষয়েও আলোচনা হতে পারে কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে।

.