দেশের যে মন্দিরে পুজো দিয়েছেন আপনিও, তাতে ধরা পড়েছে বিরাট বড় বড় ফাটল!

দেশের এক বিখ্যাত মন্দিরে ধরা পড়েছে ফাটল। সম্ভবত, এই মন্দির দর্শন করতে গিয়েছেন আপনিও! হয়তো পুজো দিয়ে এসেছেন এই মন্দিরেও। সেই নিয়ে চিন্তায় মন্দির কতৃপক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীও।

Updated By: Mar 14, 2016, 06:45 PM IST
 দেশের যে মন্দিরে পুজো দিয়েছেন আপনিও, তাতে ধরা পড়েছে বিরাট বড় বড় ফাটল!

ওয়েব ডেস্ক: দেশের এক বিখ্যাত মন্দিরে ধরা পড়েছে ফাটল। সম্ভবত, এই মন্দির দর্শন করতে গিয়েছেন আপনিও! হয়তো পুজো দিয়ে এসেছেন এই মন্দিরেও। সেই নিয়ে চিন্তায় মন্দির কতৃপক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীও।

বুঝতে পারলেন না, কোন মন্দিরে? পুরীর জগন্নাথ মন্দিরে। তাই কেন্দ্রীয় সংস্কৃত মন্ত্রী মহেশ শর্মাকে চিঠি লিখে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টানায়ক অনুরোধ করেছেন, শীঘ্রই কারিগরি বিষয়ে অভিজ্ঞ ব্যাক্তিদের পাঠিয়ে মন্দির মেরামতের কাজ করতে। যেহেতু বিষয়টির সঙ্গে জনস্বার্থ জড়িত, তাই, এই মন্দিরের বিষয়টি যেন গুরুত্ব সহকারে দেখা হয়। চিঠিতে পট্টনায়েক জানান, ওড়িশার সবচেয়ে পবিত্র ধর্মস্থান হিসেবে গণ্য করা হয় শ্রী জগন্নাথ মন্দিরকে। মন্দির পরিষ্কার করার সময়ে দেখা যায়, জগমোহনের চারটি কলাম এবং আটটি বিমে অনেক বড় ফাটল ধরা পড়েছে। আপাতত ওড়িশার স্থাপত্য বিভাগের ইঞ্জিনায়াররা বিমগুলোকে বাইরে থেকে ঠেকা দিয়ে টিকিয়ে রেখেছে।

.