পুঞ্চে ধর্ষণ ও জোর করে আটকে রাখার অভি‌যোগে বরখাস্ত ৩ সিআরপিএফ জওয়ান

ধর্ষণ ও জোর করে আটক করে রাখার অভি‌যোগে জম্মু ও কাশ্মীরে বরখাস্ত করা হল ৩ সিআরপিএফ জওয়ানকে। পুঞ্চের এক তরুণী অভি‌যোগ করেন, তাঁকে সিআরপিএফ ক্যাম্পের মধ্যেই আটকে রেখে ধর্ষণ করা হয়।

Updated By: Apr 30, 2018, 10:17 AM IST
পুঞ্চে ধর্ষণ ও জোর করে আটকে রাখার অভি‌যোগে বরখাস্ত ৩ সিআরপিএফ জওয়ান

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণ ও জোর করে আটক করে রাখার অভি‌যোগে জম্মু ও কাশ্মীরে বরখাস্ত করা হল ৩ সিআরপিএফ জওয়ানকে। পুঞ্চের এক তরুণী অভি‌যোগ করেন, তাঁকে সিআরপিএফ ক্যাম্পের মধ্যেই আটকে রেখে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন-ধোনির কাছে 'গুরুমন্ত্র' নিলেন ঈশান

রবিবার পুঞ্চের ডোমানা থানা এলাকার ওই মহিলা লিখিত অভি‌যোগ করেন, তাঁকে গত ১০ মার্চ ৩ সিআরপিএফ জওয়ান ক্যাম্পে ধরে নিয়ে ‌যায়। সেখানে এক জওয়ান তাঁকে ধর্ষণ করে। অন্যরা তা মোবাইলে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।

ওই তরুণী তাঁর লিখিত অভি‌যোগে জানিয়েছেন, ১০ মার্চ পুঞ্চে তিনি তাঁর এক আত্মীয়ের বাড়ি ‌যাচ্ছিলেন। সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ তিনি ডোমানা বাস স্টপে নামেন। তারপর আত্মীয়ের বাড়ি ‌যাওয়ার পথে রাস্তা হারিয়ে ফেলেন। সেইসময় তাঁর সঙ্গে ওই তিন জওয়ানের সঙ্গে তাঁর দেখা হয়। সাহা‌য্য করার অছিলায় তাঁকে ক্যাম্পে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন-মাঝ আকাশে ইঞ্জিন বিকল এয়ার ইন্ডিয়ার বিমানের, অল্পের জন্য প্রাণে রক্ষা ২৪০ যাত্রীর

সিআরপিএফের মুখপাত্র আশিষ কুমার ঝা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, গত ১০ মার্চ আটটা নাগাদ ওই তরুণীকে বান্তালাব ক্যাম্পে ২ জওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল। পুলিস এনিয়ে তদন্ত করেছে। ‌যে জওয়ান ভিডিও তুলেছিল তাকেও সাসপেন্ড করা হয়েছে।

.