মিরাক্যাল! নয়টি গুলি খাওয়ার পরেও জীবিত

ডাক্তাররা নিজেরাই বলছেন মিরাক্যাল। কথা বললেন চেতন চেতা। নয়, নয়টি গুলি খাওয়ার পরেও জীবনে ফিরলেন তিনি।  দু মাস আগে জম্মু কাশ্মীরের বান্দিপোরায় জঙ্গিদের সঙ্গে লড়াই করতে গিয়ে গুলিবিদ্ধ হন CRPF কমান্ডান্ট চেতন চেতা। এরপরই কোমায় চলে গিয়েছিলেন তিনি।  আজ এইমস ট্রমা সেন্টারে তাঁকে দেখতে যান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু।

Updated By: Apr 5, 2017, 08:05 PM IST
মিরাক্যাল! নয়টি গুলি খাওয়ার পরেও জীবিত

ওয়েব ডেস্ক: ডাক্তাররা নিজেরাই বলছেন মিরাক্যাল। কথা বললেন চেতন চেতা। নয়, নয়টি গুলি খাওয়ার পরেও জীবনে ফিরলেন তিনি।  দু মাস আগে জম্মু কাশ্মীরের বান্দিপোরায় জঙ্গিদের সঙ্গে লড়াই করতে গিয়ে গুলিবিদ্ধ হন CRPF কমান্ডান্ট চেতন চেতা। এরপরই কোমায় চলে গিয়েছিলেন তিনি।  আজ এইমস ট্রমা সেন্টারে তাঁকে দেখতে যান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু।

এদিকে, মৃত শিশু বেঁচে উঠল সমাধীস্থ করার সময়। আর সামনে চলে এল রাজস্থানের স্বাস্থ্য ব্যবস্থার করুণ ছবি। ডাক্তারের অনুপস্থিতিতে বুন্দির এক হাসপাতালে 'প্রিম্যাচিওর' কন্যা সন্তানের জন্ম দেন এক প্রসূতি। কিন্তু শিশুটির জন্মের পর কাঁদেনি, আর তা দেখেই উপস্থিত পুরুষ নার্স জানিয়ে দেন যে শিশুটি 'মৃত'। খবরটি জানতেই কান্নায় ভেঙে পড়েন শিশুটির মা-বাবা। খানিকক্ষণ পরেই শুরু হয় 'মৃত শিশু'কে সমাধীস্থ করার ব্যবস্থা। কিন্তু, ঠিক তখনই কেঁদে ওঠে বাচ্চাটি। হাসপাতাল থেকে বলে দেওয়া 'মৃত শিশু'টিকে কাঁদতে দেখে তখন হতবাক উপস্থিত আত্মীয় পরিজনেরা। সঙ্গে সঙ্গে শিশুটিকে নিয়ে হাসপাতালে ছোটেন তাঁরা। অভিযোগ জানানো হয় ওই পুরুষ নার্সের বিরুদ্ধে। কিন্তু হাসপাতালের ডেপুটি সুপারিনটেনডেন্ট অভিযোগ মানতে না চেয়ে নার্সেরই পাশে দাঁড়ান। (আরও পড়ুন- ভারতীয় ইভিএমে এবার নির্বাচিত হতে পারেন রাশিয়ার রাষ্ট্রপতি)

.