দেশে পরিবর্তনের ঘূর্ণিঝড় আসছে, পূর্বাভাস মোদীর

Last Updated: Friday, October 18, 2013 - 16:55

ঘূর্নিঝড় আসছে। একটা ঝড়ের স্মৃতি এখনও কাটিয়ে ওঠেনি। এরমধ্যেই আর একটা ঝড় দেশের মাটিতে আছড়ে পড়বে বলে আশঙ্কা। তবে কোনও উপকূলে নয়, এবার সাইক্লোন আছড়ে পড়বে রাজধানী দিল্লিতে। তবে ক্ষয় ক্ষতি নয়, এই ঝড়ে আখেরে লাভ হবে দেশের মানুষের। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ সরকারকে নিশানা বানাতে রাজনৈতিক ঝড়ের আকাশবাণী শোনালেন বিজেপি প্রধানমন্ত্রী প্রদপ্রার্থী নরেন্দ্র মোদী।
চেন্নাইয়ে দাঁড়িয়ে মোদী মন্তব্য করেন, পাইলিন ওড়িশায় বড় বিপর্যয় না ঘটালেও দেশে যে পরিবর্তনের `সাইক্লোন` আসছে তার সামনে কেউ টিকতে পারবে না। পরিহাস করে মোদী উন্নাওয়ের মন্দিরে শুরু হওয়া `গোল্ডরাশের` প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, "গোটা বিশ্ব আমাদের নিয়ে হাসাহাসি করছে। কেউ স্বপ্নাদেশ পেয়ে সোনা খুঁজছে। কিন্তু সুইস ব্যাঙ্কে যে পরিমাণ কালো টাকা সঞ্চিত রয়েছে, তার হিসাব ১০০০ টন সোনার চেয়েও বেশি।"
তামিলনাডুতে তাঁর রাজনৈতিক কর্মসূচির সাফল্যের জন্য রাজ্যের বিজেপি সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন মোদী। দিল্লির রাজনীতিতে ফেরবদল ঘটাতে ও ২০১৪ নির্বাচনে ভারতীয় জনতা পার্টির জয় নিশ্চিত করতে তামিলনাডু ভোট `ফ্যাক্টর` হবে বলে মন্তব্য করেন তিনি। বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের মানুষের প্রত্যাশা পূর্ণ হবে বলেও আশ্বাস দিয়েছেন মোদী।



First Published: Friday, October 18, 2013 - 16:55


comments powered by Disqus