দাউদ সাম্রাজ্যে মোক্ষম ধাক্কা, আজ নিলামে চড়ছে মাফিয়া ডনের ৩ সম্পত্তি

দাউদের ওই তিনটি সম্পত্তি রয়েছে মুম্বইয়ের চার্চগেট এলাকায়

Updated: Nov 14, 2017, 10:52 AM IST
দাউদ সাম্রাজ্যে মোক্ষম ধাক্কা, আজ নিলামে চড়ছে মাফিয়া ডনের ৩ সম্পত্তি

নিজস্ব প্রতিবেদন: নিলাম করা হচ্ছে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের তিনটি সম্পত্তি। মঙ্গলবার ই-অক্সেন করে তা বিক্রি করে দেওয়া হবে। দাউদের ওই তিনটি সম্পত্তি রয়েছে মুম্বইয়ের চার্চগেট এলাকায়।

ডি কোম্পানি প্রধান দাউদের ওই তিনটি সম্পত্তি হল রোনক আফরোজ রেস্টুরেন্ট, ডামারওয়ালা বিল্ডিং ও শবনম গেস্ট হাউস। ভিন্ডি বাজারের ইয়াকুব স্ট্রিটে রয়েছে তিনতল শবনম গেস্ট হাউস। সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী ওই সম্পত্তিটি কেনা হয়েছিল দাউদের প্রথম স্ত্রী মেহজবিনের নামে। নিলামের জন্য ওই গেস্ট হাউসের নূন্যতম দাম রাখা হয়েছে ১ কোটি ২৩ লাখ ৪৩ হাজার টাকা।

আটের দশকে একসময়ে ডামারওয়ালা বিল্ডিংয়ে বসবাস করতো দাউদের পরিবার। জেল থেকে ছাড়া পাওয়ার পর দাউদের ডানহাত কাসকর ওই বাড়িতেই ছিল। সেখান থেকেই সে ডি কোম্পানির কারবার চালাতো। বাড়িটির জন্য নিলামে দাম রাখা হয়েছে ১ কোটি ৫৫ লাখ ৭৬ হাজার টাকা। রোনক আফরোজ রেস্টুরেন্ট একবার নিলাম হয়েছিল ২০০৫ সালে। নিলামের সেই টাকা না ওঠায় ফের তা নিলামে চড়ছে।

উল্লেখ্য, দাউদের বেশকিছু সম্পত্তি নিলাম করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র। এই মর্মে একটি বিজ্ঞপ্তিও দেওয়া হয় সংবাদ মাধ্যমে। সম্প্রতি একটি তোলাবাজির মামলায় গ্রেফতার করা হয় দাউদের ভাই ইকবাল কাসকরকে। তার পরেই ওই নিলামের বিজ্ঞপ্তি দেওয়া হল।

আরও পড়ুন-বিক্ষোভ-ভাঙচুরে উত্তাল গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close