মোবাইলে বন্দি ডাকাতি, হাঁ করে দেখছে ওয়েব বিশ্ব

গলায় ছুরি ঠেকিয়ে মহিলার থেকে সর্বস্ব লুঠ করে নিয়ে পালায় এক দুষ্কৃতী। ক দিন ধরেই চেন্নাইয়ের থোড়াইপাক্কাম অঞ্চলে দুষ্কৃতী তাণ্ডবে নাজেহাল অবস্থা পুলিসে। কেউই ডাকাতির কোনও প্রমাণ দিতে পারছিল না। অবশেষে সেটাই করে দেখাল এক মোবাইল ফোন। বারন্দায় রাখা এক মোবাইল ক্যামেরায় ধরা পড়ে যায় পুরো ডাকাতির ঘটনা।

Updated By: Dec 22, 2014, 10:24 AM IST
মোবাইলে বন্দি ডাকাতি, হাঁ করে দেখছে ওয়েব বিশ্ব

ওয়েব ডেস্ক: গলায় ছুরি ঠেকিয়ে মহিলার থেকে সর্বস্ব লুঠ করে নিয়ে পালায় এক দুষ্কৃতী। ক দিন ধরেই চেন্নাইয়ের থোড়াইপাক্কাম অঞ্চলে দুষ্কৃতী তাণ্ডবে নাজেহাল অবস্থা পুলিসে। কেউই ডাকাতির কোনও প্রমাণ দিতে পারছিল না। অবশেষে সেটাই করে দেখাল এক মোবাইল ফোন। বারন্দায় রাখা এক মোবাইল ক্যামেরায় ধরা পড়ে যায় পুরো ডাকাতির ঘটনা।

সেই ভিডিওতে দেখা যায় বিশাল একটা চুরি ঠেকিয়ে ভেলাম সেন্থিল নামের ৩৯ বছরের এক স্কুল শিক্ষিকাকে খুনের হুমকি দিয়ে তাঁর কাছ থেকে সোনার গয়না লুঠ করছে সেই দুষ্কৃতী। এরপর সোনা নিয়ে বাইকে চেপে পালায় সেই দুষ্কৃতী। মোবাইল ক্যামেরায় ধরা পড়ে যাওয়া সেই ভিডিওটি জমা পড়ে পুলিস স্টেশনে। দুষ্কৃতী এখনও ধরা না পড়লেও এই ভিডিওর মাধ্যমে খুব তাড়াতাড়ি সে ধরা পড়বে বলে পুলিস জানিয়েছে। কারণ তার বাইকের নম্বরটি ভিডিওতে উঠে গিয়েছে।  

এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

 

Tags:
.