দিল্লি ক্যাব ধর্ষণকাণ্ডে চালকের জেল হেফাজত

দিল্লির Uber cab ধর্ষণকাণ্ডে ধৃত চালকে ২৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ আদালতের. দিল্লিতে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগে আন্তর্জাতিক ট্যাক্সি পরিষেবা সংস্থার চালককে মথুরা থেকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Dec 11, 2014, 04:42 PM IST
দিল্লি ক্যাব ধর্ষণকাণ্ডে চালকের জেল হেফাজত

নয়াদিল্লি: দিল্লির Uber cab ধর্ষণকাণ্ডে ধৃত চালকে ২৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ আদালতের. দিল্লিতে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগে আন্তর্জাতিক ট্যাক্সি পরিষেবা সংস্থার চালককে মথুরা থেকে গ্রেফতার করে পুলিস।

রবিবার রাতে অভিযুক্ত উবারের ক্যাব ড্রাইভার শিব কুমার যাদবকে মথুরা থেকে গ্রেফতার করে দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিসের যৌথ টিম।

শিব কুমার যাদব যে মোবাইল ফোন ব্যবহার করত তা নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিস। তদন্তে উঠে আসে শিব কুমার একজন সিরিয়াল ধর্ষক। এর আগে এক যাত্রীকে ধর্ষণের অভিযোগ তাঁকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু পরে আদলতে সমঝোতার ফলে তিনি ছাড়া পেয়ে যান।

যাদব টেস্ট আইডেন্টিফিকেশন প্যারেডে অংশগ্রহণ করতে অস্বীকার করেছে যাদব। এই প্যারেডের মাধ্যমে নির্যাতিতা/নির্যাতিত অযিযুক্তকে সনাক্ত করে থাকে।

আন্তর্জাতিক অনলাইন মার্কিনি  ক্যাব সার্ভিস সংস্থা উবার-এর বিরুদ্ধে সিআরপিসি-এর সেকশন ১৮৮ ধারায় এফআইআর করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি পুলিস।

 

.