মেট্রোর পর্ন ছবির তদন্তে নেমে অবাক তদন্তকারীরা

Last Updated: Thursday, July 11, 2013 - 11:34

দিল্লি মেট্রো স্টেশনে বসানো সিসিটিভি ক্যামেরা থেকে পর্ন সিনেমা তৈরির ঘটনার তদন্তে নেমে মাথায় হাত গোয়েন্দাদের। যেভাবে কৌশলে দিল্লি মেট্রোয় প্রেমিক-প্রেমিকাদের ঘনিষ্ঠতম মুহূর্তের ভিডিও থেকে সিনেমা করা হয়েছে তাতে রীতিমত বিশেষজ্ঞদের হাত রয়েছে বলে প্রাথমিক তদন্তের পর ধারণা করা হচ্ছে। কীভাবে সিসিটিভি ফুটেজ বাইরে গেল তা নিয়েও উঠছে প্রশ্ন।
সিসিটিভি ফুটজে ফাঁস হওয়া মানে যাত্রীদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠবে সেটাও মনে করা হচ্ছে। দিল্লি মেট্রোয় সফররত প্রেমিক-প্রেমিকার ঘনিষ্ঠ সম্পর্কের ২৫০টিরও বেশি ভিডিও বিভিন্ন পর্ণোগ্রাফিক সাইটগুলোতে আপলোড করা হয়। শুধু তাই নয়, সেই ছবি বা ভিডিও পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক পর্ণোগ্রাফিক সাইটগুলোতেও।
ঘটনাটি জানাজানি হওয়ার পরই নড়েচড়ে বসে দিল্লি মেট্রো রেল কর্পোরেশন। দিল্লি মেট্রোর যোগাযোগ আধিকারিক অনুজ দায়াল জানিয়ে ছিলেন, সিসিটিভি ফুটেজ থেকে বেশ কিছু ভিডিও পাওয়া গিয়েছে, যে বিষয়ে কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
দিল্লি মেট্রো স্টেশনগুলিতে সিসিটিভির ফুটেজ দেখতে পারে শুধুমাত্র সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের আধিকারিকরাই। তবে এই ঘটনার বিষয়ে মুখ খুলতে চাননি কেউই।



First Published: Thursday, July 11, 2013 - 11:42


comments powered by Disqus