মুখ্য সচিবকে নিগ্রহের ঘটনায় এবার জেরার মুখে কেজরিওয়াল

গত ১৯ ফেব্রুয়ারি কেজরির বাড়িতে একটি বৈঠক চলাকালীন রাজ্যের মুখ্য সচিবকে মারধর করার অভি‌যোগ ওঠে। ঘটনার সময়ে সেখানে উপস্থিতি ছিলেন খোদ কেজরিওয়াল ও তাঁর প্রাক্তন আপ্ত সহায়ক

Updated: May 16, 2018, 04:49 PM IST
মুখ্য সচিবকে নিগ্রহের ঘটনায় এবার জেরার মুখে কেজরিওয়াল

নিজস্ব প্রতিবেদন:  দিল্লির মুখ্যসচিব নিগ্রহের ঘটনায় এবার জেরার মুখে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শক্রবার সকাল এগারোটায় তাঁকে জেরা করবে দিল্লি পুলিস। গত মাসেই কেজরির ব্যক্তিগত আপ্তসহায়ক বৈভব কুমারকে জেরা করেছে পুলিস। ওই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই আপ এর ১১ বিধায়ককে জেরা করেছে পুলিস।
আরও পড়ুন-গণনা শেষ না হওয়া পর্যন্ত বিজয় মিছিল নয়, কড়া কমিশন
উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি কেজরির বাড়িতে একটি বৈঠক চলাকালীন রাজ্যের মুখ্য সচিবকে মারধর করার অভি‌যোগ ওঠে। ঘটনার সময়ে সেখানে উপস্থিতি ছিলেন খোদ কেজরিওয়াল ও তাঁর প্রাক্তন আপ্ত সহায়ক ভিকে জৈন।   
মুখ্যসচিব গোটা ঘটনাটি প্রকাশ্যে আনলে তা নিয়ে রাজ্যে হইচই পড়ে যায়। এনিয়ে থানায় একটি এফআইআরও হয়। অভিযোগ ওঠে, বিধায়ক আমানুল্লাহ খান-সহ আপ-এর বেশ কয়েকজন বিধায়ক ওই ঘটনায় জড়িত।
আরও পড়ুন-প্রার্থীপিছু বিজেপির বাজেট ১০০ কোটি, বিস্ফোরক কুমারস্বামী
মুখ্যসচিবকে মারধরের প্রতিবাদে রাজ্যের সচিবালয় থেকে রাজঘাট পর্যন্ত একটি প্রতিবাদ মিছিল করেন দিল্লির ৮০০ আমলা। এতেই টনক নড়ে রাজ্য সরকারের। ঘটনার তদন্তে নেমে কেজরির ঘরের সিসিটিভির হার্ডডিস্ক বাজেয়াপ্ত করা হয়। সেই হার্ডডিস্কের ফরেন্সিক রিপোর্ট এখনও পুলিসের হাতে আসেনি। 

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close