স্বল্পকালীন কষ্টের বিনিময়ে পাওয়া যাবে দীর্ঘমেয়াদী লাভ বললেন মোদী

গোটা দেশের বিরোধীরা যখন তাঁকে তাঁর নোট বদলের সিদ্ধান্তের জন্য বিঁধছেন, সেখানে নরেন্দ্র মোদী নির্বিকার। তিনি তাঁর সিদ্ধান্তে অবিচল। দিব্যি রয়েছেন নিজের সিদ্ধান্তে অবিচল। আজ নরেন্দ্র মোদী গিয়েছিলেন NISM-এর উদ্বোধনে। রায়গড়ের সেই জনসভায় উদ্বোধনের পর বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। স্বভাবতই, সেখানে তাঁর বক্তব্যে উঠে আসে নোট বাতিলের প্রসঙ্গ।

Updated By: Dec 24, 2016, 04:35 PM IST
স্বল্পকালীন কষ্টের বিনিময়ে পাওয়া যাবে দীর্ঘমেয়াদী লাভ বললেন মোদী

ওয়েব ডেস্ক: গোটা দেশের বিরোধীরা যখন তাঁকে তাঁর নোট বদলের সিদ্ধান্তের জন্য বিঁধছেন, সেখানে নরেন্দ্র মোদী নির্বিকার। তিনি তাঁর সিদ্ধান্তে অবিচল। দিব্যি রয়েছেন নিজের সিদ্ধান্তে অবিচল। আজ নরেন্দ্র মোদী গিয়েছিলেন NISM-এর উদ্বোধনে। রায়গড়ের সেই জনসভায় উদ্বোধনের পর বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। স্বভাবতই, সেখানে তাঁর বক্তব্যে উঠে আসে নোট বাতিলের প্রসঙ্গ।

আরও পড়ুন বিরাটের সঙ্গে নিজের তুলনা করায় রসিকতা করা হচ্ছে আহমেদ শেহেজাদকে নিয়েই!

নরেন্দ্র মোদী বলেন, 'আমাদের সরকার গত তিন বছর ধরে মুদ্রাস্ফিতি বাড়তে দেয়নি। ব্যঙ্কগুলোতে বিনিয়োগের পরিমাণ বেড়েছে। ছোট ছোট ব্যবসায়ীরা আরও অনেক বেশি ব্যবসা করার জন্য এগিয়ে এসেছেন। এটা ঠিক, নোট বাতিলের জন্য সাধারণ মানুষের হয়তো একটু সমস্যা হচ্ছে। কিন্তু এটা স্বল্পকালীন ব্যথা। এর বিনিময়ে পাওয়া যাবে দীর্ঘমেয়াদী লাভ।'

আরও পড়ুন  দ্রাবিড়, কুম্বলের পর এবার কোচিংয়ে সেহবাগ!

.