শিনা বোরার খুনের রহস্য ফাঁস!

শিনা বোরা হত্যা মামলায় নতুন মোড় নিল। এই হত্যা মামলায় প্রধান অভিযুক্ত শিনা বোরার মায়ের বিরুদ্ধে এবার সরাসরি মুখ খুলল ঘটনায় অপর অভিযুক্ত শ্যাম রাই। শ্যাম, শিনার মা ইন্দ্রানী মুখার্জির গাড়ির চালক। তাকে কাজে লাগিয়েই এই গোটা খুননের পরিকল্পনাটি করা হয় বলে আদালতে জানিয়েছে শ্যাম।

Updated By: Jul 2, 2016, 09:24 AM IST
শিনা বোরার খুনের রহস্য ফাঁস!

ওয়েব ডেস্ক : শিনা বোরা হত্যা মামলায় নতুন মোড় নিল। এই হত্যা মামলায় প্রধান অভিযুক্ত শিনা বোরার মায়ের বিরুদ্ধে এবার সরাসরি মুখ খুলল ঘটনায় অপর অভিযুক্ত শ্যাম রাই। শ্যাম, শিনার মা ইন্দ্রানী মুখার্জির গাড়ির চালক। তাকে কাজে লাগিয়েই এই গোটা খুননের পরিকল্পনাটি করা হয় বলে আদালতে জানিয়েছে শ্যাম।

আরও পড়ুন-ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত নয়, জখম আরও নয়

সে সরাসরি জানিয়ে দিয়েছে, প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নার সাহায্য নিয়ে শিনাকে খুন করেছে ইন্দ্রানী। মেয়েকে শ্বাসরোধ করে মারার জন্য তাঁর মুখের ওপর চরে বসে ইন্দ্রানী। শুধু তাই নয় টাকার টাকা দেওয়ার নাম করে এবং ছেলেমেয়ের পড়াশুনোর দায়িত্ব নেওয়ার কথা বলে চালক শ্যামকেও কাজে লাগায় ইন্দ্রানী। শিনার পাশাপাশি, ছেলে মিখাইলকেও হত্যা করার ষড়যন্ত্র করেছিল ইন্দ্রানী বলে জানিয়েছে শ্যাময়ার। তবে এই ঘটনায় ইন্দ্রানীর বর্তমান স্বামী পিটার মুখার্জির কোনও ভূমিকা নেই বলেই উল্লেখ করেছে শ্যাম।

আরও পড়ুন-বিজেপি নেতার পুত্রবধূর বয়স ১১!

  

.