দিল্লিতে পাঁচ মদ্যপ ব্যক্তির দ্বারা আক্রান্ত বিজেপি নেত্রী

Last Updated: Friday, April 5, 2013 - 15:26

বিজেপির জাতীয় সম্পাদক বাণী ত্রিপাঠি পাঁচজন মদ্যপ ব্যক্তির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুললেন। বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরার সময় দক্ষিণ দিল্লির ব্যস্ত রাস্তায় দুষ্কৃতীরা তাঁর গাড়ির উপর হামলা চালায় বলে জানিয়েছেন তিনি। কিন্তু জনবহুল রাস্তাতেও একজনও তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেননি বলে অভিযোগ করেছেন বাণী।
তিনি জানিয়েছেন গতকাল রাত ৯টা ১৫ নাগাদ একটি গাড়ি পিছন থেকে তাঁর গাড়িতে ধাক্কা মাড়ে। ওই গাড়ির মদপ্য সওয়ারিরা এরপর গাড়ি থেকে বেরিয়ে এসে বাণীর গাড়ির ড্রাইভারকে জোর করে গাড়ি থেকে বের করে এনে বিজেপি নেত্রীর গাড়িতে ঢুকে পড়ার চেষ্টা করে। কোনও রকমে বাণী ও তাঁর ড্রাইভার তাঁদের গাড়ির দরজা ভিতর থেকে বন্ধ করে ফেলেন। ফলে দুষ্কৃতীরা শেষ পর্যন্ত তাঁর গাড়িতে ঢুকতে পারেনি।
এরপর বাণী পুলিসকে ফোন করলে কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ১০০ পুলিসের বাহিনী পৌঁছিয়ে যায়। কিন্তু পুলিস আসার আগেই ওই দুষ্কৃতীরা পালিয়ে যায়। বাণীর অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্ত শুরু করেছে।
এই বিষয়ে আজ টুইট করে বাণী বলেছেন ``এই ঘটনার জঘন্যতম অংশ হল যখন আমি নিজেকে গাড়ির মধ্যে আবদ্ধ করে নিয়ে ছিলাম তখনও দুষ্কৃতীরা আমার গাড়ির চার দিকে চক্কর কাটছিল। ওদের হাবভাব দেখে মনে হচ্ছিল আমিই বোধহয় কোনও অন্যায় করেছি। আমি লোকগুলোর ধৃষ্টতা দেখে অবাক হয়ে গেলাম। দিল্লির যেখানে সাহসী মেয়েটি গণ ধর্ষণের শিকার হয়েছিল সেখান থেকে এই জায়গার দূরত্ব মাত্র এক কিলোমিটার। এখনও আমরা নিরাপত্তা নিয়ে কথা বলছি?``



First Published: Friday, April 5, 2013 - 22:46


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja