ভবানীপুরকে হারিয়েও খুশি নন মরগ্যান

ভবানীপুরকে হারিয়েও খুশি নন মরগ্যান

ভবানীপুরকে হারিয়েও খুশি নন মরগ্যানইস্টবেঙ্গল (১) ভবানীপুর (০)


ঘরোয়া লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডের প্রথম ম্যাচে জয় পেল ইস্টবেঙ্গল। কল্যাণীতে ভবানীপুর ক্লাবকে ১-০ গোলে হারিয়ে দিল ট্রেভর মরগ্যানের দল। মঙ্গলবার মেহতাব,চিড্ডির মত সিনিয়রদের বিশ্রাম দিয়েছিলেন লাল-হলুদ কোচ। প্রথম একাদশে শুরু করেছিলেন ইস্টবেঙ্গলের নতুন বিদেশি বোরিসিচ। তবে চোটের জন্য ভবানীপুরের হয়ে মাঠে নামেননি ব্যারেটো।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন সুবোধ কুমার। ৩৫ গজ দূর থেকে দুরন্ত ফ্রিকিকে গোল করেন লাল-হলুদের এই মিডফিল্ডার। পুণে এফ সি ম্যাচের মত এদিনও নজর কাড়তে ব্যর্থ হন অসি স্ট্রাইকার বোরিসিচ। পরিবর্ত হিসাবে মননদীপ আর বলজিত মাঠে নামলেও,গোলসংখ্যা বাড়াতে পারেনি ইস্টবেঙ্গল।


ঘরোয়া লিগের চ্যাম্পিয়নশিপ রাউন্ডের প্রথম ম্যাচে জিতলেও দলের খেলায় খুশি নন কোচ ট্রেভর মরগ্যান। মঙ্গলবার ভবানীপুরকে হারাতে বেশ বেগ পেতে হয় দলকে। কোচ মানছেন যে তাঁর দলকে পরিচিত ছন্দে খেলতে দেখা যায়নি। তবে ঘরোয়া লিগই হোক বা আই লিগ,তাঁর কাছে তিন পয়েন্টই শেষ কথা। মরগ্যান বলছেন,মঙ্গলবারের দলে বেশ কয়েকজন ফুটবলার অনেকদিন পর প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামলেন। তাই তাদের খেলায় কিছুটা জড়তা ছিল।






First Published: Tuesday, January 29, 2013, 20:17


comments powered by Disqus