ত্রিপুরার সূর্যমনিনগরে জোর প্রস্তুতি নির্বাচনের

আগামী ১৪ ফেব্রুয়ারি ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। প্রতাপগড় ও বাধারঘাট বিধানসভা কেন্দ্র ভেঙে তৈরি নতুন কেন্দ্র সূর্যমনিনগরে এখন শেষপর্যায়ের প্রচার তুঙ্গে। এই কেন্দ্রে লড়াই মূলত বাম প্রার্থী রাজকুমার চৌধুরী এবং কংগ্রেস প্রার্থী অভিজিত্‍ দেবের। সূর্যমনিনগর বিধানসভা কেন্দ্র।

Updated: Jan 27, 2013, 02:57 PM IST

আগামী ১৪ ফেব্রুয়ারি ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। প্রতাপগড় ও বাধারঘাট বিধানসভা কেন্দ্র ভেঙে তৈরি নতুন কেন্দ্র সূর্যমনিনগরে এখন শেষপর্যায়ের প্রচার তুঙ্গে। এই কেন্দ্রে লড়াই মূলত বাম প্রার্থী রাজকুমার চৌধুরী এবং কংগ্রেস প্রার্থী অভিজিত্‍ দেবের। সূর্যমনিনগর বিধানসভা কেন্দ্র। প্রতাপগড় বিধানসভা কেন্দ্র থেকে চারটি ও বাধারঘাট বিধানসভা কেন্দ্র থেকে চারটি গ্রাম পঞ্চায়েত নিয়ে এই সূর্যমণিনগর কেন্দ্র। ভোটের দিন ঘোষণার সঙ্গে সঙ্গেই এই নতুন কেন্দ্রটিতে শুরু হয়েছে নির্বাচনী প্রচার। প্রচার জোর কদমে চালালেও নিজেদের জয় সম্পর্কে যথেষ্ট আশাবাদী সূর্যমনিনগর কেন্দ্রের সিপিআইএম প্রার্থী রাজকুমার চৌধুরী।
এলাকার উন্নয়ন নিয়ে যথেষ্ট খুশি গ্রামবাসীরাও। বামেদের মজবুত ঘাঁটিতেও লড়াইয়ে প্রস্তুত কংগ্রেসও।
আঠাশে ফেব্রুয়ারী নির্ধারিত হবে প্রার্থীদের ভাগ্য। তাই নিয়ে চাপা টেনশন থাকলেও নির্বাচনী প্রচারে সেই চিন্তার ছাপ ফেলতে আপাতত রাজী নন প্রার্থীরা।