সব ঠিক হো যায়েগা, অশান্ত সীমান্ত নিয়ে আশ্বাস 'কুল' মোদীর

সবকিছু শিগগিরি ঠিক হয়ে যাবে। জম্মু কাশ্মীরে সীমান্তে অশান্ত পরিস্থিতি নিয়ে মন্তব্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বুধবারও সীমান্তে পাকিস্তানের তরফে সমানতালে গুলিগোলা চলে। মৃত্যু হয় দুই মহিলার।আহত বহু নিরীহ গ্রামবাসী। আপাতত দুদেশের  ফ্ল্যাগ মিটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারত।

Updated By: Oct 9, 2014, 09:36 AM IST
সব ঠিক হো যায়েগা, অশান্ত সীমান্ত নিয়ে আশ্বাস 'কুল' মোদীর

ওয়েব ডেস্ক: সবকিছু শিগগিরি ঠিক হয়ে যাবে। জম্মু কাশ্মীরে সীমান্তে অশান্ত পরিস্থিতি নিয়ে মন্তব্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বুধবারও সীমান্তে পাকিস্তানের তরফে সমানতালে গুলিগোলা চলে। মৃত্যু হয় দুই মহিলার।আহত বহু নিরীহ গ্রামবাসী। আপাতত দুদেশের  ফ্ল্যাগ মিটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারত।

সীমান্ত ও নিয়ন্ত্রণরেখায় পাক হামলা বন্ধ না হলে কি কড়া পথেই হাঁটবে কেন্দ্র? ভারত-পাক সম্পর্ক কি আবারও ঠান্ডাঘরে যেতে বসেছে? এ মুহুর্তে বড় হয়ে উঠেছে এই প্রশ্নই। বুধবারই প্রথম জম্মু কাশ্মীরের পরিস্থিতি নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন প্রধানমন্ত্রী নিজে। বলেছেন, সবকিছু শীঘ্রই ঠিক হয়ে যাবে। বুধবারও জম্মু কাশ্মীর সীমান্তে লাগাতার গুলিবর্ষণ চলেছে পাক রেঞ্জার্সদের তরফে। একের পর এক আছড়ে পড়েছে মর্টার শেল। নিশানা শুধু এলওসি বা আন্তর্জাতিক সীমান্ত নয়, লক্ষ্য সীমান্তবর্তী সাধারণ গ্রামগুলিও। ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা। হাসপাতালগুলিতে বাড়ছে আহতদের ভিড়।

নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের তরফে সংঘর্ষবিরতি বন্ধ না হলে কোনও ফ্ল্যাগ মিটিং হবে না। হামলার যোগ্য জবাব দেবে ভারত। কেন্দ্রের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে সেনাকে। রাষ্ট্রসংঙ্ঘেও এই ইস্যুতে বাগবিতন্ডায় জড়িয়েছে ভারত-পাকিস্তান।   

 

.